আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন মনিরুজ্জামান মনির

9dbd582743f859721959b459835f94ce.0.png

জাহিদুল ইসলাম পলাশ,ঝালকাঠি প্রতিনিধি।
ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম কিনলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সাবেক সহসম্পাদক জনাব মনিরুজ্জামান মনির। শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন বিতরণকালে তিনি আবেদনপত্র সংগ্রহ করেন।
মুঠোফোনে নিউজ ভিশনকে মনিরুজ্জামান মনির বলেন, জননেত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে আমি দলের সঙ্গে কাজ করে যাচ্ছি। ঝালকাঠি-১ আসনের জনগণ আমাকে ভালোবাসে। তাদের ভালোবাসা ও আর্শীবাদ আমার সাথে আছে।দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো।
এসময় আরো উপস্থিত ছিলেন কাঁঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তরুণ শিকদার,রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন মাতুব্বর ও নজরুল ইসলাম স্বপন,যুগ্ম সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন,তথ্য ও গবেষণা সম্পাদক মেসবাহ উদ্দিন মাসুদ,দপ্তর সম্পাদক জালাল আহমেদ,সাতুরিয়া ইউনিয়ন নেতা মাইনুল হায়দার নিপু ,রাজাপুর উপজেলা যুবলীগের সহসভাপতি মোঃ শহীদ,যুগ্ম সম্পাদক জাকির হোসেন,সাংগঠনিক সম্পাদক ইউসুফ শিকদার,অর্থ সম্পাদক হেমায়েত হোসেন,সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাছিম মৃধা, কৃষক লীগের সভাপতি মোঃ সালেক,ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সদস্য তরিকুল ইসলাম রানা,ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম সুমন,রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সুমন ও রেজবি সাব্বির,ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা কামরুল হাসান রাজীবসহ ইদ্রিস মৃধা,গফুর,মারুফ,শান্ত,শুভ,রাজিম ও আরো অনেকে।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

তফসিল ঘোষণার পর আজ (শুক্রবার) থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভীড় করেছেন। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে।

Top