২৯৮ সংসদীয় আসনের আওয়ামীলীগের মনোনয়ন ফরম নিলেন নিকি রোয়াজা

received_702568783449478.jpeg

এম শাহীন আলম, খাগড়াছড়িঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতার জন্যে ২৯৮নং পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তরুন নেতা ভবেশ্বর রোয়াজা নিকি (নিকি রোয়াজা)। আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নিকি রোয়াজা।
দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন শুক্রবার বিকালের দিকে নিজের শুভাকাঙ্খী-সমর্থকদের সাথে নিয়ে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
এসময় তার সাথে আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য, ধানমন্ডি ও মিরপুর থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ ছাড়াও খাগড়াছড়ির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মনোনয়ন ফরম সংগ্রহের পর মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এ নেতা বলেন, আমিই কেন্দ্রে খাগড়াছড়ির প্রথম ও একমাত্র প্রতিনিধি। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের খাগড়াছড়ি সাজাতেই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই।
এদিকে সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা আগামী রোববার বিকাল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদীয় বোর্ডের সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

Top