শিবগঞ্জের শ্যামপুরে ছাত্রলীগের নতুন কমিটি; এলাকায় আনন্দ মিছিল

45729260_326172618211071_8816054075989688320_n.jpg

রায়হান আলী,শিবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের নতুন কমিটি হওয়ায় আজ শিবগঞ্জ শ্যামপুর-চামাবাজারে আনন্দ মিছিলের আয়োজন করে শ্যামপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগ।

শ্যামপুর ইউনিয়নের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২৬ অক্টোবর ২০১৮ তারিখে। আর সেই দিনই বাংলাদেশ ছাত্রলীগ শ্যামপুর ইউনিয়ন শাখার পদ প্রত্যাশীদের কাছ থেকে সি.ভি জমা নেন উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক।
উক্ত সম্মেলনে অনেকেই (সভাপতি=সামিরুল ইসলাম, রুবেল, উজ্জল, আশিক, রেজয়ান সহ অন্যরা আর সাধারণ সম্পাদক= কবির হোসেন, আব্দুল্লাহ আল মামুন, পারভেজ আলী) সি.ভি জমা দেন । তাদের মধ্যে বেশ কয়েকজন সভাপতি পদে এবং তিনজন সাধারণ সম্পাদক পদে সিভি জমা দেন।
দীর্ঘ প্রতিক্ষার পর ৮ই নভেম্বর ৪ সদস্যের নতুন কমিটি প্রদান করে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ। নব- নির্বাচিত কমিটির সভাপতি মোঃ সামিরুল ইসলাম পলাশ, সহ-সভাপতি মোঃ পারভেজ, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রেজয়ান আলী আগামী ১বছরের জন্য নির্বাচিত হন।
এই নব-নির্বাচিত কমিটি হওয়ায় শ্যামপুরে এক বিশাল মিছিলের মাধ্যমে বাজার সহকারে আনন্দ মিছিল শেষ করে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগ।
সে সময় মিছিল শেষে সাবেক নেতারা বিভিন্ন উপদেশ প্রদান করার সাথে সাথে তাদেরকে সামনে এগিয়ে যাওয়ার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
উক্ত মিছিলে সব দিক থেকে সহযোগীতা করার জন্য শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতা-কর্মী ও সিনিয়র-জুনিয়র, সকলকে ধন্যবাদ জানান নব-নির্বাচিত সভাপতি পলাশ আহমেদ ও সাধারণ সম্পাদক কবির হোসেন। তারা জানায়, তাদের লক্ষ একটায় শিক্ষা, শান্তি, প্রগতি এই তিন মূলনীতির প্র‍য়োগ ঘটিয়ে শ্যামপুর সহ বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া।
সর্বশেষে সবাইকে মিষ্টিমুখ করিয়ে আয়োজন শেষ করা হয়।

Top