লামার আজিজ নগরে নৌকার সমর্থনে গনসংযোগ ও লিপলেট বিতরন

45816351_2214344478584431_4126808271115780096_n.jpg

আরিফুল ইসলাম,লামা উপজেলা প্রতিনিধি:
বান্দরবানের লামা উপজেলায় আজিজনগর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের জননেত্রী শেখ হাসিনা ও বীর বাহাদুরের হাতকে শক্ত করতে আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে লিফলেট বিতরন, গনসংযোগ মোটরসাইকেল র‍্যালী করেন আজিজনগর ইউনিয়ন আওয়ামীগের নির্বাচনী আহ্বায়ক মো:ইয়াছিন করিম।
এলাকার প্রতিটি ওয়ার্ড থেকে পাড়ায়,অার পাড়া থেকে ঘরে ঘরে পর্যন্ত উন্নয়নের ছোয়া লেগেছে।উল্লেখযোগ্য উন্নয়নগুলোর মধ্যে অাজিজনগর গজালিয়া সড়কের কার্পেটিং সহ কয়েকটি ব্রিজ,চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অাবাসিক ছাত্রাবাস,চাম্বি উচ্চ বিদ্যালয়কে কলেজে রুপান্তর ও ভবন প্রদান,পূর্ব চাম্বি মসজিদ ও স্কুলে নতুন ভবন,পূর্বচাম্বি সড়কের কাজ, হিমছড়িপাড়া ব্রীজ নির্মান,অানন্দ কারবারি পাড়া গির্জা নির্মান,চাম্বি হেড়ম্যান পাড়ার ক্যায়াং ঘর সম্প্রসারন,সেবাখোলা ঘর ও বাউন্ডারি নির্মান,হরি মন্দিরে কক্ষসম্প্রসারন ও গাইড ওয়াল,ক্যাম্প বাজার মনজিদ,অাজিজনগর কেন্দ্রীয় মসজিদের গাইড ওয়াল নির্মান,আজিজনগর হার্টিকালচার ট্রেনিং সেন্টার। তাছাড়া সামাজিক নিরাপত্তা বেষ্টনীর অাওতায় বিভিন্ন প্রকল্প চলমান রয়েছে।
আজিজনগর ইউনিয়নের সকল জনসাধারণকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার বাংলাদেশ আওয়ামীলীগের জননেত্রী শেখ হাসিনা ও বীর বাহাদুর কে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।

এসময় উন্মুক্ত মোটরসাইকেল র‍্যালী ও লিফলেট বিতরনে,গনসংযোগে অংশগ্রহন করেন অাজিজনগর ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খান, সহ-সভাপতি হাজী জসিম উদ্দিন,সাধারন সম্পাদক কামরুল ইসলাম কানন,যুগ্ম সম্পাদক আলী শরিফ শাহীন,সাংগঠনিক সম্পাদক বাবু উথোয়াই মার্মা,আজিজনগর শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম, সাধারন সম্পাদক মীর আহমদ,সাংগঠনিক সম্পাদক লিটন দাশ,অাজিজনগর যুবলীগের সভাপতি বাবুল ডানা,সাধারন সম্পাদক জাহাঙ্গীর অালম চৌং, আজিজনগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো:আলমগীর,সহ-সভাপতি মো:আব্দুল লতিফ,সাধারন সম্পাদক বাবলু রানা,আজিজনগর ছাত্রলীগ আহ্বায়ক নুরুল আলম রাজা,আজিজনগর কৃষকলীগ সভাপতি মৃদুল কান্তি।

এছাড়া উপস্থিতছিলেন আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ।

Top