রাঙ্গুনিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে অটোরিক্সা চালক খুন

45801732_1471772089634480_5749305276113092608_n.jpg

স্টাফ রিপোর্টার, রাঙ্গুনিয়া :

চট্টগ্রামর রাঙ্গুনিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে আবদুস শুক্কুর (১৭) নামে এক সিএনজি চালিত অটোরিক্সা চালক খুন হয়েছে। আজ শুক্রবার (৯ নভম্বর ) বিকাল সাড়ে তিন টার দিকে উপজেলার দক্ষিন রাজা নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাদেকর পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মোঃ আহসানুল কাদর ভুঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,“ একই এলাকার দুই পরিবারর মধ্যে পূর্ব বিরোধের জের খুনের ঘটনা ঘটে প্রাথমিক তদন্তে জানা গেছে। আগের বিরাধের ঘটনায় থানায় মামলাও হয়েছে। ঘটনার তদন্ত এখনো অব্যাহত আছে।”
সন্ধ্যা ৭ টার দিকে রাঙ্গুনিয়া থানায় নিহত আবদুস শুক্কুরর পিতা ইউনুচ (বাচা) তার ছেলের রক্তমাখা লাশ নিয়ে আসে। এসময় কথা হয় তার সাথে। তিনি বলন, “দুই বছর আগে একই গ্রামর মোঃ বাবুলের ছেলে জাহদ (২০) এর সাথে মুঠাফানে কথা বলা নিয়ে ঝগড়া হয়। এই ঘটনায় তার দুই ছলর বিরুদ্ধে তারা মামলা করেন। ঘটনার জের ধরে শুক্রবার বিকালে সাদেকের পাড়া এলাকার ফজলের দোকানে বাবুলের ছেলে জাহেদ (২০) ও ইকবাল (১৭) আমার ছেলে শুক্কুরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার কর চদ্রঘোনা খ্রিষ্টীয়ান মিশনারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুক্কুরকে মৃত ঘোষানা করেন। এই ঘটনায় নিহত আবদুস শুক্কুরর পিতা মোঃ ইউনুচ (বাচা) থানার মামলার প্রস্তুতি নিচ্চেন বলে তিনি জানান।

Top