ঠাকুরগাঁওয়ে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা-২০১৮ শুভ উদ্ভোধন

43656715_1774400536018877_989264911118893056_n.jpg

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা-২০১৮ শুভ উদ্ভোধন করা হয়েছে। ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ২৬ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যা ছয়টায় ঠাকুরগাঁও পাবলিক ক্লাব মাঠে মেলাটির আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিনিয়র আইনজীবী মো: মকবুল হোসেন বাবু।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি মোদাচ্ছের হোসেন সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক চেম্বারের সভাপতি আব্দুস সালাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর ইসলাম বাবু, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, চেম্বারের পরিচালক শরিফুল ইসলাম শরিফ, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ। আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও চেম্বারের পরিচালক বৃন্দ।

বক্তারা বলেন, ঠাকুরগাঁওয়ে শিল্প ও বাণিজ্যের প্রসার ঘটাতেই মাসব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে। মেলায় হস্ত ও কুটির শিল্পসহ দেশী-বিদেশী বিভিন্ন ধরনের পণ্যের প্রায় শতাধিক স্টল থাকবে। পাশাপাশি শিশুদের জন্য বিনোদনমূলক বিভিন্ন রাইডের ব্যবস্থাও থাকছে বলে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছেন। অনুষ্ঠানে সঞ্চালননায় ছলেন মামুনুর রশিদ মামুন। এ সময় জেলা ও উপজেলার ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Top