রসুলবাগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তশালীদের প্রতি আহবান–কাউন্সিলর ফারজানা

B_1.jpg

বাকলিয়া নারী কল্যাণ পরিষদের ত্রাণ সামগ্রি বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি :
বাকলিয়া সংরক্ষিত আসনের কাউন্সিলর ও বাকলিয়া নারী কল্যাণ পরিষদের সভানেত্রী মিসেস ফারজানা পারভীন বলেছেন, যে কোন বলা মুছিবদ আসলে আল্লাহর উপর ভরসা করতে হয়। আল্লাহ তার বান্দাদের পরীক্ষা করার জন্যও অনেক সময় এসব বলা মসিবদ দিয়ে থাকে। সুতরাং যে কোন বিপদ আপদে আল্লাহকে স্মরণ করার মাধ্যমে তার নিকট সাহায্য প্রার্থনা করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
তিনি আরো বলেন, রসুল বাগ আবাসিক এলাকায় অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তাদের সহায় সম্বল বলতে কিছুই নেই। তারা বর্তমানে খোলা আকাশের নিচে দিনাতিপাত করছে। সরকারী কিংবা ব্যক্তি বিশেষে সকল বিত্তশালীদেরকে রাসুলবাগ আবাসিক এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর জন্য তিনি বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।
আজ ২২ অক্টোবর সোমবার বিকাল ৫টায় ঈমাম বোখারী একাডেমী প্রাঙ্গনে রসুলবাগ আবাসিক এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে বিভিন্ন আসবাবপত্র বিতরণ কালে কাউন্সিলর ফারজানা পারভীন উপরোক্ত কথা বলেন। বিশিষ্ট সমাজ সেবক রসুলবাগ আবাসিক এলাকা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ সামগ্রি বিতরণকালে উপস্থিত ছিলেন, ইসলামী সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম, অধ্যাপক মুজিবুর রহমান, সমাজ সেবক মো: ইলিয়াছ, বায়তুল মামুর জামে মসজিদের সভাপতি আবদুস সালাম, ইমাম বোখারী একাডেমীর অধ্যক্ষ ফখরুল ইসলাম, কাউন্সিলরের সচিব সাজু মহাজন, হাসানুল বান্না, সোয়াইব, ইসমাইল হোসেন লেদু, নিজাম উদ্দিন মনি, মনিরুল কবির যুবরাজ, কায়সার আলম, আরিফ হোসেন সোহেল।

Top