লিমিট এর পরেও যদি কিছু থাকে সে পর্যন্ত যেতে চাইঃ তৌসিফ

photo-1530335638.jpg

বিনোদন ডেস্ক:
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। কাজ করেছেন অর্ধশত নাটক ও বিজ্ঞাপনে। তার সমসাময়িক কাজ ও বর্তমান ব্যাস্ততার কথা নিয়ে আলাপ হয় আমাদের প্রতিবেদক এম.আর.জে শান্ত’র সাথে। আমরা হুবহু তা আপনাদের মাঝে তুলে ধরলাম।
আপনার অভিনয় জিবনের শুরুটা কখন ও কিভাবে.?
* ওটা অনেক লম্বা স্টোরী, শুরু বলতে 2013 সালের শুরুতেই, এয়ারটেল নিবেদিত “অল টাইম দৌড়ের উপড়” নামে একটা টেলিফিল্ম। ওটা দিয়েই আসলে অভিনয়ের শুরু।

এখন কি নিয়ে ব্যাস্ত আছেন.?
এখন ব্যাস্ত আছি সব সিঙ্গেল নাটক নিয়ে,পুজার কাজ গুলো শেষ,অনএয়ার ও হয়ে গেছে,এখন কাজ করছি অফটাইমের যে কাজগুলো থাকে সেগুলোই।

অভিনয় নিয়ে আপনার চুরান্ত ভাবনা কি.?
* চুরান্ত ভাবনা, কঠিন একটা প্রশ্ন করে ফেললেন। কোন চুরান্ত ভাবনা নেই,যে ভাবনা টা আছে সেটা হলো, আমাদের একটা লিমিট সেট করা থাকে আমার ওখানে পৌছাতে হবে,আমি এখনো কোন লিমিট সেট করিনি,লিমিট এর পরেও যদি কিছু থাকে সে পর্যন্ত যেতে চাই।

আপনি তো একজন অভিনেতা,যদি আপনাকে প্রশ্ন করা হয় আপনার প্রিয় অভিনেতা কে.?
* মোশারফ করিম,শতাব্দী ওয়াদুদ, রাইসুল ইসলাম আসাদ।

আপনার অভিনয় জিবন বা ব্যাক্তিগত জিবনে কোন কষ্ট আছে কি.?
*কষ্ট কার নাই.? সবার জিবনেই কষ্ট আছে, আমার মনে হয় এমন কোন মানুষ নাই,যার জিবনে কষ্ট নাই।

আপনার প্রিয় রং এবং প্রিয় খাবার কি.?
* আমার প্রিয় রং নীল,সেটা আমার নাটকগুলো দেখলেই বুজতে পারবেন,আর প্রিয় খাবার সিজোনাল খাবার,যেমন সামনে শীত আসছে শীতে হাঁসের মাংস খেতে ভালো লাগে।

আপনার দেশের বাড়ী কোথায়.?
* আমার দেশের বাড়ী ভোলা, বরিশাল।

সর্বশেষ দর্শকদের উদ্দেশ্যে কিছু বলুন..
* ধন্যবাদ, আপনাদের ভালবাসায় এতদুর আসতে পেরেছি,আশা করি ফেলে দিবেন না, প্রথমেই বলেছি চুরান্ত কোন ভাবনা‌ নেই,লিমিট শেষ করতে চাই,দোয়া করবেন,পাশে থাকবেন এবং ভালো থাকবেন!

Top