কক্সবাজার গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সদস্য নির্বাচিত হলেন কচ্ছপিয়ার মিজানুল হক মিজান

IMG_20181022_192231.jpg

মোঃসাইদুজ্জামান সাঈদ,রামু:
রামু উপজেলার কচ্ছপিয়ায় মানবতার পেরিওয়ালা মিজানুল হক মিজান ককসবাজার গ্রাম উন্নয়ন সমবায় সমিতির কার্যকরী সদস্য নির্বাচিত হয়।
অত্যন্ত মিশুক, গরীব-দরদী, ধৈর্যশীল এক যুবক হলেন মিজানুল হক মিজান। নিজ বাড়ি কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রিকাটা গ্রামে। তাঁর বাবা হলেন ওই গ্রামের প্রয়াত নূর আহমদ। তবে মিজানুল হকের ব্যবসা-বাণিজ্য কক্সবাজার শহরেই। অত্যন্ত সততার সহিত সী-কিং হোটেলের ব্যবস্থাপনার দায়িত্ব পালন করছেন তিনি। কিন্তু সময় পেলেই ছুটে যান গ্রামে। এলাকার তরুণদের নিয়ে ঝাপিয়ে পড়েন সাধারণ মানুষের কল্যানে। সকলের খোঁজখবর রাখেন মুঠোফোনে।
মিজানুল হক নিজের কর্মতৎপরতার পুরস্কার পেয়েছেন গত শুক্রবার (২০ অক্টোবর)।
কক্সবাজার গ্রাম উন্নয়ন সমবায় সমিতি (রেজি: নং ২০২৬) লিঃ এর ব্যবস্থাপনা কমিটির হাড্ডাহাড্ডি নির্বাচনে বিপুল ভোটে কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। ৩২৫ ভোটের মধ্যে মিজানুল হক পেয়েছেন ২১০ ভোট। এই সমবায় সমিতিতে মামুনর রশিদ সভাপতি এবং জহিরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মিজানুল হক মিজান বলেন,‘কক্সবাজার গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সদস্যদের পাশাপাশি- গর্জনিয়া, কচ্ছপিয়া ও নাইক্ষ্যংছড়ির লোকজনের কাছে আমি অনেক বেশি কৃতজ্ঞ। এতদঅঞ্চলের দেশ ও দেশের বাইরে অবস্থানরত প্রিয় ভাইয়েরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যেভাবে আমার পক্ষে প্রচার-প্রচারণা চালিয়েছে, এতে আমি সত্যিই অভিভূত।

Top