হাটহাজারীতে বাঃইঃ ছাত্রসেনা সোনাইরকুল শাখার শিক্ষা সামগ্রী বিতরণ

44307952_172206737041909_2112008004114055168_n.png

জাবেদ হাসনাত,হাটহাজারী প্রতিনিধি :

প্রশ্ন ফাঁস রোধে নিষ্ঠা ও দক্ষতার পরিচয় দিতে হবে।

অনুষ্টানে মুহাম্মদ আবু বকর’র সভাপতিত্বে এস এম মেজবাহ উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোহাম্মদ শফিউল আজম বলেন প্রশ্নপত্র ফাঁস রোধ করতে হলে শর্ষের ভূত তাড়াতে হবে। কারণ প্রশ্নপত্র প্রণয়ন ও সরবরাহের সঙ্গে যারা জড়িত তারাই মূল হোতা। ধরতে হবে মূল হোতাদের।

এতে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ,সোনাইরকুল শাখার সভাপতি সৈয়দ মুহাম্মদ এনামুল হক, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রসেনা হাটহাজারী উপজেলার সাধারন সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ আব্দুল মজিদ আল কাদের,বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রসেনা ধলই ইউনিয়ন(এনায়েতপুর) শাখার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ রাশেদ উল্লাহ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ নুরুল হুদা, মুহাম্মদ শাহাবউদ্দীন,এস এম শরিয়তুল ইসলাম,মুহাম্মদ রমজান আলী,মুহাম্মদ আবু ছালেক।
এতে বক্তারা বলেন
প্রশ্নপত্র ফাঁসের জঘন্য অপরাধ থেকে মুক্তির জন্য শিক্ষা মন্ত্রণালয়, শিক্ষক, শিক্ষার্থী ও পরীক্ষকসহ সবাইকেই সোচ্চার হতে হবে। অপরাধ আড়াল করে কিংবা এড়িয়ে অপরাধ দূর করা যায় না। সমস্যার ধরন বুঝেই সমাধানের পন্থা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে।

এতে আরো উপস্থিত ছিলেন মুহাম্মদ মিজানুর রহমান,শফিউল বশর,শাখাওয়াত,হান্নান,বাবর,
ইমরান,সবুজ,জোনায়েত,তানবীর,মিনহাজ প্রমুখ

সর্বশেষে পরিক্ষার্থীদের মাঝে পরিক্ষা সামগ্রী বিতরন ও সকল পরিক্ষার্থীর উদ্দেশ্যে দোয়া কামনার মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি হয়।

Top