ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বারই পাড়া গ্রামে দুর্গা মন্দিরের শুভ উদ্বোধন।

received_278170429701976.jpeg

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গড়েয়া গোপালপুর বারই পাড়া গ্রামে ১৩ অক্টোবর (শনিবার) রাত ৮.৩০ টায় একটি নতুন দুর্গা মন্দিরের শুভ উদ্বোধন করা হয়।

শ্রী প্রফুল্ল চন্দ্র সরকারের নিজ নামীয় ৭ শতক জমি গড়েয়া গোপালপুর বারই পাড়া মন্দিরের নামে দান করেন ।

মন্দিরের শুভ উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও ঠাকুরগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব অরুনাংশ দত্ত টিটো। বিশেষ অতিথি ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য জনাব মারুফ হোসেন ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইতিপূর্বে গড়েয়ায় তেইশটি মন্দির ছিল ২৩ টি এবারে ২৬ টি হয়েছে নিশ্চয়ই এখানকার পরিবেশ ভালো আছে, কোন সমস্যা নেই এবং মানুষের আর্থিক স্বচ্ছলতা আছে, ধানের দামও ভালো পাচ্ছেন, আপনারা যে মাঠে কাজ করছেন ফসল ভালো পাচ্ছেন, মানুষের মন কিন্তু উৎফুল্ল আছে, অর্থাৎ সরকার তার রাষ্ট্র সুষ্ঠুভাবে পরিচালনা করার কারণে আমরা সবাই সহযোগিতা পাচ্ছি তাই সামনে নির্বাচন এ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে এই সহযোগিতা ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি বক্তব্যে শেষে দূর্গা মন্দিরটি পাকা করনের জন্য এক লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন ।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস আলী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ মোদক প্রমুখ। উক্ত অনুষ্ঠানে গড়েয়া ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ, ছাত্র লীগ সহ প্রায় পাঁচ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন ।

Top