কুতুবদিয়ায় জাতীয় শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

13-10.jpg

নিজস্ব প্রতিনিধি,কুতুবদিয়া:
জাতীয় সংসদ নির্বাচনের দিন ঘনিয়ে আসছে। নির্বাচনকে বানচাল করতে জামায়ত-বিএনপির দোসররা যে কোন ধরনের নাশকতা মূলক জঙ্গি হামলারমত ন্যাক্কারজনক কর্মকান্ড করতে পারে। তাই নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাতের এই সব নাশকতা মূলক কর্মকান্ড প্রতিরোধ করতে অঙ্গিকারবদ্ধ জাতীয় শ্রমিকলীগের সকল নেতাকর্মী। গত ১২ অক্টোবর (শুক্রবার) বিকাল ৩ টায় আলী আকবর ডেইল ইউনিয়ন শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এসব কথা বলেন বক্তারা। এসময় বক্তারা আরো বলেন, বর্তমান সরকার তথা আওয়ামীলীগ সরকারের অধীনে সারা দেশে যে উন্নয়েনর ছোঁয়া লেগেছে তা বানচাল করার জন্য এক শ্রেণির স্বার্থবাদী লোক উঠেপড়ে লেগেছে। তাই শ্রমীকলীগের নেতাকর্মীদের ঐক্যকে মজবুত করে এবং সকলকে দ্বিধাদ্বন্দ ভুলে কাঁধে কাঁধ মিলেয়ে জনগনের কাছে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় এনে দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে হবে।
এইদিন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজন করা হয় এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের। ইউনিয়ন শ্রমীকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বি.কম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালা।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুরুতেই কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নুরুল ইসলাম এমইউপি। এর পর কোরআন থেকে তেলাওয়াত করেন শ্রমিকলীগ নেতা আতিকুর রহমান মানিক।
ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য সচিব নুরুল আবছার কুতুবীর স ালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান বক্তার আলোচনা করেন উপজেলা শ্রমিকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুর রহিম সিকদার রাসেল। এসময় উপস্থিত ছিলেন শ্রমিকলীগ নেতা, জিয়াবুল হক, জাফর মাঝি, বড়ঘোপ ইউনিয়নের যুগ্ম আহবায়ক মোহাম্মদ খোকন, আলী আকবর ডেইল ইউনিয়ন শ্রমীকলীগ নেতা শাহ জাহান, হুমায়ুন, কায়সার হামিদ রানা, সালাহ উদ্দিন, জহির, ইয়াকুব নবী, বাদশা, কায়সার, ইয়ারকান, আবুল কাশেমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের তিন শতাধীক নেতাকর্মী।

Top