হবিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির নতুন ভবনের উদ্বোধন

received_244230816250624.jpeg

ফয়সাল ইসলাম, হবিগঞ্জ প্রতিনিধি।।
প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নবনির্মিত ৪ ভবনের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকালে হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির আনুষ্ঠানিকভাবে এই ভবনগুলোর উদ্বোধন করেন। পরে শায়েস্তাগঞ্জস্থ সমিতির কার্যালয়ের সামনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন এমপি আবু জাহির।

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. সোলায়মান মিয়ার সভাপতিত্বে সমাবেশে শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মো. ছালেক মিয়া, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আলতাফ হোসেন, জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আওয়ামী লীগ নেতা শেখ মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদারসহ স্থানীয় সরকারি কর্মকর্তাবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

বাপবিবো’র নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন জানান, ১০ কোটি ৮৫ লাখ ২ হাজার ৫৮৯ টাকা ব্যয়ে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ৪টি ভবন নির্মাণ করা হয়েছে। ইউআরইডিএস-ডিসিএস-ডিসিএসডি প্রকল্পের মাধ্যমে এই কাজ বাস্তবায়ন করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। এর মাঝে একটি অফিস ভবন এবং বাকী তিনটি আবাসিক ভবন।

প্রধান অতিথির বক্তৃতায় এমপি এডভোকেট মো. আবু জাহির বিদ্যুৎ বিভাগে বর্তমান সরকারের বৈপ্লবিক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন- উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

Top