শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচনে বক্তারা

43787670_289010308599894_4718683888677814272_n.jpg

“ শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনা নিজেই ”

জিয়ারুল ইসলাম:
আজ জাতীয় সংসদ মেম্বারস ক্লাব আয়োজিত এক আলোচনা সভায় ‘শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ বইয়ের মোডক উম্মোচন করা হয়৤ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদশে জাতীয় সংসদের মাননীয় চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি ৤ বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাউফল,সাতক্ষীরার মাননীয় সংসদ সদস্যবৃন্দ,
অনুষ্ঠানের প্রধান পৃষ্টপোষক বিশিষ্ট শিল্পপতি মারুফ সিকদার। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের বিভিন্ন জেলার সাংবাদিকসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ।
এ বইটির মাধ্যমে লেখক তুলে ধরেন আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড । বাংলাদেশ যে সেই তলাবিহীন ঝুড়ি নেই এর বিপরীতে বাংলাদেশকে শেখ হাসিনা সরকার উন্নয়নের উচ্চ শিখরে নিয়ে গেছেন তার কর্মকান্ড তুলে ধরেন ।
এ সময় প্রধান অতিথি ভাষণে বলেন, যে আওয়ামী লীগ সরকার বারবার দরকার৤ তিনি আরো বলেন শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনা নিজেই এবং তিনি আশাবাদ ব্যক্ত করেন ভিশন ২০২১ সালের মাধ্য বাংলাদেশ একটি মাধ্যম আয়ের দেশে পরিণত হবে এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
তিনি আরো বলেন, যারা এখনো আওয়ামী লীগ সরকারের সাফল্য থেকে চোখে দেখতে পারেনা তাদের জন্য এই বইটি এন্টিবায়োটিক হিসেবে কাজ করবে। পরে সাংবাদিকদেরকে তিনি নিজ হাতে পুরস্কার তুলে দেন।
এ সময় বইটির দাম নির্ধারিত ১০০০ টাকা প্রসঙ্গে বলেন, যাতে বইটি সর্বস্তরের মানুষ কিনতে পারে এজন্য বইটির দাম কমিয়ে ৭০০ টাকা করতে হবে তিনি নিজে ৫০০ কপি সংরক্ষণ করবেন বলে লেখক কে উৎসাহিত করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বইয়রে লেখক শামীম আহমেদ ৤ তিনি সকলকে মোডক উম্মোচন অনুষ্ঠানে মুল্যবান সময় দিয়ে উপস্থিত থাকার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান ৤

Top