চকরিয়ায় অস্ত্রসহ সন্ত্রাসী যুবক গ্রেফতার

43748249_466576080530967_9161265018753253376_n-1.jpg

মোঃ আমির হোছাইন,চকরিয়া থেকে ফিরে..
চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে মো.জামাল হোসেন (৩১) নামের সন্ত্রাসী এক যুবককে অস্ত্রসহ গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকেদেশীয় তৈরি একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৯ অক্টোবর)চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কোনাপাড়া রাস্তার মাথাএলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত যুবক জামাল হোসেন লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের গুলিস্তান বাজার এলাকার মো.নাজেম উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কোনাপাড়া রাস্তার মাথা সংলগ্ন এলাকায় একজন সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে- এরকম গোপন সংবাদ পেয়ে ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে ঘেরাও করে স্থানীয়দের সহয়তায় গ্রেফতার করা হয়। অভিযানে তার কাছ থেকে দেশীয় তৈরি একটিএলজি, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। চকরিয়া থানার এস আই তানবির আহমদ ও এস আই আলমগীর আলমসহ একদল পুলিশ এ অভিযানে অংশনেয়।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী “নিউজ ভিশন৭১” কে বলেন পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহএক সন্ত্রাসী যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়।তার বিরুদ্ধে বেআইনী অস্ত্র রাখার দায়ে থানায় মামলা রুজু করা হয়েছে।

Top