কোনো অন্তর্বর্তীকালীন বা নির্বাচনকালীন সরকার হবে না– সেতুমন্ত্রী

IMG_20181008_012902.jpg

নিউজ ডেস্ক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো অন্তর্বর্তীকালীন বা নির্বাচনকালীন সরকার হবে না। সরকার যেটা আছে, শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারই থাকবে।
রোববার (৭ অক্টোবর) আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচির শেষ দিনে রাজধানীর উত্তরা আজমপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আমির কমপ্লেক্স এলাকায় আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগ সম্পাদক বলেন, নির্বাচন কমিশন (ইসি) জানুয়ারি মাসের ২৭ তারিখের আগে যে কোনো দিন নির্বাচনের তারিখ ঘোষণা করতে পারে। তবে এটা নির্বাচন কমিশনের এখতিয়ার।
তিনি বলেন, অক্টোবর মাসে আমরা মনোনয়ন পর্ব শুরু করে দিয়েছি। এ মাসে কোনো অন্তর্বর্তীকালীন বা নির্বাচনকালীন সরকার হবে না। সরকার যেটা আছে, শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারই থাকবে। তবে সরকার তখন রুটিন ওয়ার্ক করবে। সরকারের দায়িত্বের এরিয়া বদলে যাবে। মেজর দায়িত্ব থেকে সাধারণ দায়িত্ব, রুটিন দায়িত্ব পালন করবে। হয়ত সাইজটা একটু ছোট হবে। অক্টোবরের শেষ সপ্তাহে হতে পারে।
দলীয় মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা দলীয় মনোনয়নের বিরোধিতা করবেন, এবার বঙ্গবন্ধুকন্যা কাউকে ক্ষমা করবেন না। স্পষ্টভাবে বলতে চাই, শোডাউন করে যারা মনোনয়ন দাবি আদায় করবেন, নিজের পছন্দমতো প্রার্থীর পক্ষে স্লোগান দিয়ে দাবি আদায় করবেন- সেই ধারণা যারা করছেন; শোডাউনে কারও নমিনেশন হবে না। শোডাউনের নামে যারা বিশৃঙ্খলা করবে, তাদের নম্বর কাটা যাবে। কয়েকটা সংস্থা এখানে মনিটরিংয়ে আছে, কারা কী করছে সব দেখছি। প্রার্থীদের বলব, সমর্থকদের থামান। না হলে কিন্তু আপনার নম্বর কাটা যাবে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজধানীতে সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি হাতে নিয়েছিল আওয়ামী লীগ। রোববার ছিল এ কর্মসূচির শেষ দিন।

Top