বেনাপোলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টÑ ২০১৮ উদ্বোধন করলেন পোর্ট থানার ওসি

Rasal-.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:
“মাদক একেবারেই নয়,খেলা ধলাই মিলবে জয়”। সম্প্রতি বেনাপোল পোর্ট থানার পক্ষথেকে প্রচারিত হওয়া এই শ্লোগানটিকে প্রতিপাদ্য হিসেবে গ্রহন করে বেনাপোল কাগজপুকুর ক্রীড়া সংস্থা।

শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে কাগজপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্রীড়া সংস্থাটির উদ্দোগে ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর প্রতিযোগীতার আয়োজন করা হয়। ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগীতার খেলাটি উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মাসুদ করিম। মোট ৮টি টিমের মধ্যে এই খেলার প্রতিযোগীতা অনুষ্ঠান হবে। উদ্বোধনী খেলায় অংশ নেয় বেনাপোল ফ্রেন্ড সার্কেল একাদশ/বনাম লাউতাড়া ফুটবল একাদশ। নক আউট পদ্ধতিতে এই খেলা চলবে। খেলাটিকে প্রানবন্ত এবং মিডিয়া কাভারেজ দেওয়ার জন্য সেখানে উপস্থিত ছিলেন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন,প্রচার সম্পাদক মোঃ রাসেল ইসলাম,দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু, সদস্য লোকমান হোসেন রাসেল ও সদস্য মোঃ লোকমান হোসেন রানা।

টুর্নামেন্টের আয়োজক কাগজপুকুর ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথি ওসি আবু সালেহ মাসুদ করিম তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বেনাপোল বন্দরকে মাদক মুক্ত সমাজ গঠনে বেনাপোল পোর্ট থানা সব ধরনের পদক্ষেপ গ্রহন করবে বলে খেলোয়াড় এবং ফুটবল মাঠে উপস্থিত খেলা প্রেমী দর্শকদের উদ্দেশ্যে একথা বলেন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন শ্রী মিলন কুমার সিংহ,মোঃ হাশেম আলী,মোঃ ছইফুল্লা,আমিনুর রহমান, মুকুল হোসেন, বকুল হোসেন,ইমাম হোসেন,কামরুল,সুমন, তৌহিদ,নাইমুর,শিমুল ও সাদ্দাম প্রমুখ।

Top