উত্তর নুনিয়াছড়া সেভেন সাইড় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন সোহা পরিষদ

received_2239866326085579.jpeg

আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার:
কক্সবাজার পৌরসভার উত্তর নুনিয়াছড়া সেভেন সাইড গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ২২ সেপ্টেম্বর বিকাল ৪ টায়। উক্ত ফাইনাল খেলায় এক দিকে অংশ গ্রহন করে সোহা ক্রীড়া পরিষদ এবং তার বিপক্ষে মাঠে ছিল মরহুম নবী ফুটবল একাদশ। টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় উভয়পক্ষের দূর্দান্ত খেলায় চ্যাম্পিয়ন হিসেবে নাম লিখেছে সোহা পরিষদ।

উক্ত ফাইনলা খেলা এন’সি রোমান্স ক্রীড়া সংগঠনের সমাজ কল্যান সম্পাদক আমিনুল করিম (ছােট্টু)র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদি রহমান বলেন, বাংলাদেশ এখন ক্রিকেট, ফুটবল সহ বিভিন্ন খেলায় এখন বিশ্বের কাছে পরিচিত। এই মাঠ থেকে একদিন এমন কিছু খেলোয়াড় উঠে আসবে যারা বাংলাদেশকে খেলার মাঠে নেতৃত্ব দিবে।

কক্সবাজার পৌরসভার ২ নাম্বার ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মিজানুর রহমান মিজান উদ্ভোধক হিসেবে উপস্থিত থেকে আগামী দিনের সকল আয়োজনে তার সার্বিক সহযোগিতা থাকবে বলে জানান। উক্ত ফাইনাল খেলায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার নব নির্বাচিত প্যানেল মেয়র(৩), শাহেনা আক্তার পাখি। উক্ত ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন ২ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম।

দুই দলের কয়েকশত ভক্ত সহ এলাকার বিভিন্ন সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত থেকে উক্ত ফাইনাল খেলা উপভোগ করে।

Top