মানবতা এ্যাওয়ার্ড “লুকায়ীত বীর” ২০১৮ ফিরোজ আলম।

received_972681619569953.jpeg

মোঃ আব্দুল মুনঈম, স্টাফ রিপোর্টার।

‘মানবতার কল্যানে আমরা,আমরা মানবতার গান গাই’ এই শ্লোগানকে সামনে রেখে, মানবতা এ্যাওয়ার্ড ” লুকায়ীত বীর” ২০১৮ ঘোষণা করা হয়।
শনিবার বিকাল ৪ঃ০০ ঘটিকায় পাবলিক লাইব্রেরি সেমিনারে অনুষ্ঠিত হয় । এসময় উন্নয়ন অগ্রযাত্রা বিষয়ক বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখার জন্য দেশ বরেণ্য ১১ জন গুণী ব্যাক্তিকে সম্মাননা দেয়া হয়।

এর মধ্যে প্রথম সফল ব্যাবসায়ী উদ্দ্যেক্তা হিসেবে মানবতা এ্যাওয়ার্ড লুকায়ীত বীর ২০১৮ পুরুষ্কার পান এনেক্স ওয়াল্ড ওয়াইড এর মার্কেটিং ডিরেক্টর ফিরোজ আলম। তিনি তার এনেক্স এর মাধ্যমে বেকারত্বের চাপ কমিয়ে বাংলাদেশকে সুখী সমৃদ্ধশালী সোনার বাংলায় পরিনত করার প্রত্যায় ব্যাক্ত করেন এবং এনেক্স এর পরিধি সারা বিশ্বে ছড়িয়ে দিয়ে বাংলাদেশের মর্যাদা উচ্চ আসনে আসীন করতে চান।

এছাড়াও সয়া প্রটিন নিয়ে কাজ করার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এবং বাংলাদেশ থেকে হৃদরোগ ও ডায়াবেটিক নির্মূলে কাজ করার জন্য এ্যাওয়ার্ড পান হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতাল এর চিকিৎসক ডাঃ আনোয়ার, এছাড়াও ডাঃ নাজনীন, ডাঃ মনিরুজ্জামান, বিচারপতি সিদ্দিকুর রহমান সহ ১১ জন বিশেষ ব্যাক্তি বর্গকে পুরুষ্কৃত করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোজাফফর হোসেন পল্টু(বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য)।
অনুষ্ঠানে মোজাফফর হোসেন পল্টুকে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া। উক্ত অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন কাজী ফারুক আহমেদ প্রতিষ্ঠাতা চ্যেয়ারম্যান (প্রশিকা)।

সার্বিকভাবে অনুষ্ঠানের আয়োজন ও সঞ্চালনা করেন খ. ম. খুরশিদ(প্রতিষ্ঠাতা চ্যেয়ারম্যান আমরা মানবতার গান গাই)।

Top