দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে–সাবেক এমপি রুহুল আমিন

ggggg-.jpg

রুবেল আকন্দ (ত্রিশাল) প্রতিনিধি :
ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রুহুল আমিন মাদানী বলেছেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশ সেবার সুযোগ দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার।
গত ২১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ময়মনসিংহ ত্রিশাল উপজেলার বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত উঠান বৈঠক ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আলহাজ্ব রুহুল আমিন মাদানী আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশে বেকারদের কর্মসংস্থান হয়। বিধবারা ভাতা পায়, মুক্তিযোদ্ধারা বিশেষ মর্যাদা পায়। অসুস্থ মানুষ চিকিৎসা পায়। বছরের প্রথম দিনে বিনামূল্যে শিক্ষার্থীরা বই পায়। রাস্তাঘাট-ব্রিজের উন্নয়ন হয়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ত্যাগের মাধ্যমে দলের সর্বস্তরে ঐক্য গড়ে তুলতে হবে। দলের মধ্যে বিভাজন সৃষ্টির ষড়যন্ত্রকারীরা সুযোগ সৃষ্টি করতে পারে তবে আমরা সকলে একতাবদ্ধ থাকলে সে সুযোগ তারা পাবে না। বাংলাদেশকে পিছিয়ে দেয়া এবং যুদ্ধাপরাধীদের পুনর্বাসিত করা শক্তি যেনো আর ক্ষমতায় আসতে না পারে এ বিষয়ে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান এ সাবেক সংসদ সদস্য। এ সময় দলীয় নেতা কর্মীসহ স্থানীয় শত শত সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

Top