জগন্নাথপুরে ট্রলি ও ইজি বাইক মুখোমুখি সংঘর্ষে আহত ৩

News-Photo-02-2-2.jpg

জগন্নাপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ-জগন্নাথপুর সড়কে নারিকেলতলা নামক স্থানে গতকাল শনিবার বেলা ২টায় ট্রলি ও ইজি বাইক মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, জগন্নাথপুর থেকে জুয়েল ট্রেডার্সের একটি ট্রলি রানীগঞ্জ বাজারের আসছিল এসময় নারিকেলতলা মাকের্টের সামনে দাঁড়িয়ে থাকা ভুসি মিয়া একটি ইজি বাইক জগন্নাথপুর যাচ্ছিল এ সময় ট্রলি ইজি বাইকে ধাক্ষা দেয়। ইজি বাইক নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা একটি গাছের সাথে ধাক্ষা খেয়ে ঘটনা স্থলে তিন জন আহত হয়েছেন। আহতরা হলেন উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ইছগাঁও পশ্চিম পাড়া গ্রামের মন্তাজ মিয়া, নারিকেলতলা গ্রামের আল আমিন, মান্না মিয়া আহত হয়। আহতদের স্থানীয় ডাক্তার দ্বারা চিকিৎসা করানো হয়েছে।
এ রোডে যাতায়াতকারী যাত্রীদের সাথে আলাপ করে জানা যায়, প্রায় দিন এ রোডে ট্রলি বেপরোয়া ভাবে চলাচল করে। উপজেলার মানুষ মালবাহী ট্রলির জন্য ভোগান্তির শিকার হচ্ছেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাল নিয়ে ট্রলিগুলো উপজেলা শহরের সড়ক দিয়ে বেপরোয়াভাবে চলাচল করছে। এ সময় ধুলা উড়িয়ে যাওয়ায় সড়ক দিয়ে চলাচলকারী মানুষের দুর্ভোগ পোহাতে হয়। এগুলো চলাচল বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জন্য প্রশাসনে সুদৃষ্টি কামনা করেছে এলাকাবাসী।##

Top