দোয়ারাবাজারে ইউনিয়ন জামায়াতের আমির গ্রেফতার

Screenshot-Copy.png

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজারে ইউনিয়ন জামায়াতের আমির ইলিয়াছ আলী (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার দোহালিয়া ইউনিয়নের বাদেগুরুসপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে দোহালিয়া ইউনিয়নের বাদে গুরুসপুর গ্রামের মৃত ইব্রাহীম আলীর পুত্র।

জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে ১৬ই সেপ্টেম্বর ২০১৭ইং তারিখে বিএনপি নেতা শেরুজ্জামানকে গাড়ি থেকে নামিয়ে উপর্যুপরি কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে প্রতিপক্ষ। ওই খবর ছড়িয়ে পড়লে নিহত শেরুজ্জামানের খুনের প্রতিশোধ নিতে নিহতের পক্ষের (গুরেশপুর গ্রামের) লোকজন প্রতিপক্ষ বেরী গ্রামের মাসুক মিয়ার লোকজনের ওপর পাল্টা আক্রমণ চালায়। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষ মাসুক মিয়ার ভাই এবাদুর রহমান নিহত হন। গ্রেফতারকৃত ইলিয়াছ আলী নিহত এবাদুর রহমান হত্যা মামলার ২নং আসামি ও তার নামে ১৮/ ৬/২০১৭ইং তারিখের ৩২৬/৩০৭ধারা মামলার ২নং আসামী এবং ২০০৭ সালের ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে।দীর্ঘদিন ধরে সে পলাতক ছিল। শুত্রবার বিকালে থানার ওসি সুশীল রঞ্জন দাস এর তত্বাবধানে এএসআই আব্দুর রাজ্জাক চৌধুরীর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে বাড়ির পাশ থেকে তাকে গ্রেফতার করে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনর্চাজ (ওসি) সুশীল রঞ্জন দাস বলেন, দোহালিয়া ইউনিয়ন জামায়াতে আমির ইলিয়াছ আলী হত্যা মামলার আসামীসহ ২০১৭ সালের ৩২৬/৩০৭ধার মামলার ২নং আসামী ও ২০০৭ সালের ডাকাতি মামলাসহ তার বিরুদ্ধে একাধিক মামলার ওয়ারেন্ট ছিল। পুলিশ অভিযান চালিয়ে তাকে বাড়ির পাশ থেকে গ্রেফতার করেছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Top