সিলেটের সংবাপত্র বিপননকারীর পিতার মৃত্যুতে জগন্নাথপুরে সাংবাদিকদের শোক

photo-1.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :
সিলেট বিভাগীয় শহরের সংবাদপত্র বিপননকারী ও দৈনিক উত্তর পূর্ব পত্রিকা বিপননকারী পারভেজ আহমদের পিতা সিলেট নগরের কাজীরবাজার এলাকার প্রবীণ ব্যবসায়ী আবদুল তাহির ওরফে তাহের আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জের জগন্নাথপুরে কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ।
শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক উপদেষ্টা ও জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায়, সাধারণ সম্পাদক ও গ্রাম বাংলার খবর পত্রিকার সম্পাদক মো.শাহজাহান মিয়া, যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাহিত্য সম্পাদক মিছলুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মীরজাহান মিজান, সদস্য আলী আছগর ইমন, কলি বেগম, হেনা বেগম, আফজাল মিয়া ও আলী জহুর।
এছাড়া গ্রাম বাংলার খবর পত্রিকার উপদেষ্টা ও সমাজসেবক হাছন রাজা চৌধুরী, উপদেষ্টা ও লন্ডন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহ শাহিদুর রাহমান, উপদেষ্টা ও যুক্তরাজ্য প্রবাসী রমজান আলী, উপদেষ্টা ও রাজনীতিবিদ ডা.আছকির খান, জগন্নাথপুর পত্রিকার সম্পাদক ইয়াকুব মিয়া, জেপি নিউজ ২৪ ডটকমের সম্পাদক রাশিদ আহমদ চৌধুরী মুরাদ, গ্রাম বাংলার খবরের সহ-বার্তা সম্পাদক ফজলুর রহমান, স্টাফ রিপোর্টার শেখরুল ইসলাম সোহাগ, পৌর প্রতিনিধি আলী হোসেন খান, জগন্নাথপুর সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্য ও জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী সুমন মিয়া প্রমূখ। বিবৃতিদাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন। #

Top