যুগান্তরের ছাতক উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনির জামিন লাভ

download-9.jpg

ছাতক প্রতিনিধি::
ছাতকে ট্রাফিক পুলিশের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি। বুধবার দুপুরে সুনামগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ছাতক জোনের বিচারক সাইফুল ইসলাম তালুকদারের আদালত তাকে জামিন মঞ্জুর করেন। এরআগে সুনামগঞ্জ জেলা বারের সাবেক সভাপতি এ্যাডভোকেট বজলুল মজীদ খছরু’র নেতৃত্বাধীন একটি আইনজীবি প্যানেল সাংবাদিক আনোয়ার হোসেন রনিকে আদালতে হাজির করে জামিন প্রার্থনা করেন। আদালতে জামিন শুনানিতে অন্যদের মধ্যে অংশ নেন, সুনামগঞ্জ জেলা বারের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম, এ্যাডভোকেট সালেহ আহমদ, এ্যাডভোকেট কামাল হোসেন, এ্যাডভোকেট ওয়াকিব আলী, এ্যাডভোকেট আবদুল কাহহার, এ্যাডভোকেট আবদুল জলিল, এ্যাডভোকেট আবদুল আহাদ, এ্যাডভোকেট আবদুস সালাম ও এ্যাডভোকেট শাহিনুর রহমান।
এদিকে, প্রায় দু’সপ্তাহ কারাভোগ করে ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনির জামিনে মুক্তি লাভের পর তাকে ফুলের মালা দিয়ে বরণ করেছেন, সুনামগঞ্জ ও ছাতকে কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় প্রিন্ট এবং ইলেক্টিক মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, যুগ্ম সম্পাদক মাসুম হেলাল, জনকণ্ঠ প্রতিনিধি ইমরানুল হক চৌধুরী, ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম হিরন প্রমূখ।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর রাতে ছাতক থানার টিএসআই মোস্তফা কামালের দায়ের করা একটি মামলায় গ্রেফতার হোন ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি। পরদিন ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়। ##

Top