আওয়ামীলীগ সরকার দুঃশাসনের সরকার : ব্যারিস্টার জমির উদ্দিন সরকার

IMG_20180918_165125.jpg

এম. এ নাঈম (পঞ্চগড়)
বিএনপি সরকারের আমলে কোন চাকরীর জন্য যেসকল ছাত্র পরীক্ষায় পাশ করেছে তাদের কাছে চাঁদাবাজি করে আমরা কোন টাকা নেই নাই অথচ বর্তমান সরকারের আমলে একজন দারোয়ানের চাকরীর জন্য লক্ষ লক্ষ টাকা দিতে হয় এটাই দুঃশাসন। ডাক্তার সার্টিফিকেট দিয়েছে বেগম জিয়া অসুস্থ তাকে হুইল চেয়ারে করে কোর্টে আনা হয় আমরা বলেছি যদি তাকে জামিন না দেয়া হয় তাহলে তাকে উন্নত চিকিৎসা দেয়া হোক কিন্তু তারা দেয়নি এটা দুঃশাসন। পৃথিবীর কোন আইন নেই জেলখানাকে আদালত বানানোর তারা বলেছে আছে এটা দুঃশাসন। অর্থ্যাৎ, বর্তমান সরকার হচ্ছে দুঃশাসনের সরকার।
এসব কথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, জাতীয় সংসদের সাবেক স্পীকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।
পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়ন বিএনপি’র আয়োজনে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সভাপতিত্বে পথসভায় তিনি আরো বলেন, আমাদের দাবী বেগম জিয়াকে ছাড়তে হবে, যেসকল রাজনৈতিক নেতৃবৃন্দ বন্দী আছে তাদেরকে মুক্তি দিতে হবে, এবং যাদের বিরুদ্ধে মামলা আছে মামলা থাক কিন্তু তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ দিতে হবে তবেই আমরা নির্বাচনে যাবো।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আবু দাউদ প্রধান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডঃ রীনা পারভীন, পঞ্চগড় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম আখতারুজ্জামান শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ কামরুন নাহার শাহীন, তেতুঁলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সুলতানা রাজিয়া, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মানিক প্রমূখ।

Top