সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলনে জাপা নেতা জাহাঙ্গীর আলমের শোডাউন

IMG_20180916_170140_274.jpg

আশিষ রহমান,
স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের নিয়ে ব্যাপক শোডাউন করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি, সুনামগঞ্জ -৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম। রবিবার সকাল এগারোটায় জাপা নেতা জাহাঙ্গীর আলমের নির্বাচনী এলাকা ছাতক-দোয়ারাবাজার থেকে স্থানীয় নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হয় জেলা শহরের পুরাতন বাসস্ট্যান্ডে। পরে বেলা সাড়ে এগারোটার দিকে জাপা জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বেশি নেতাকর্মীর বিশাল মিছিল শহরের ট্রাফিক পয়েন্ট প্রদক্ষিণ করে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় সংলগ্ন বালুর মাঠের সমাবেশস্থলে এসে থামে। এসময় নেতাকর্মীদের শ্লোগানে চারপাশ মুখরিত হয়ে উঠে। সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন হলেও মূলত এটি আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে একটি নির্বাচনী জনসমাবেশের রূপ ধারণ করে। এসময় দলের বর্তমান সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক পীর ফজলুর রহমান মিসবাহ’র পাশাপাশি আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নেতারাও মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন। ফলে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন নির্বাবাচনী জনসভায় পরিণত হয়।

সংসদ সদস্য পীর মিসবাহ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলমের পাশাপাশি ছাতক থেকে জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য আ.ন.ম অহিদ কনা মিয়া, জগন্নাথপুর থেকে শাহ এমরাজ মিয়ার নেতৃত্বে নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে সকালে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে যোগদান করে। এছাড়া বিশ্বম্ভরপুর, তাহিরপুর, দোয়ারাবাজার, দক্ষিণ সুনামগঞ্জসহ সকল উপজেলা থেকে উপজেলা জাতীয় পার্টির নেতৃস্থানীয়দের নেতৃত্বে মিছিল নিয়ে জেলা জাপার সম্মেলনে সকাল থেকেই নেতাকর্মীরা জড়ো হতে থাকে।

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলনে জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ঘোষণা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেইন মুহাম্মদ এরশাদ।

Top