দেশে এখন গুম-খুন-সন্ত্রাস বেড়েই চলেছে: এরশাদ

41889678_836203539837101_6868136469945384960_n.jpg

আব্দুল জলিল মিয়া, সুনামগঞ্জ সদর প্রতিনিধি:

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে গুম-খুন-সন্ত্রাস এবং মাদক আগ্রাসন বেড়েই চলেছে। দেশের মানুষ এ অবস্থা থেকে পরিবর্তন চায়।

এ পরিবর্তন এনে দিতে পারবে একমাত্র জাতীয় পার্টি। রাজনীতিতে ইতিবাচক পরিবর্তন আনতে আগামী নির্বাচনে লাঙ্গলে ভোট দিন।
রবিবার বেলা ১টায় সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন এরশাদ। শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাপা এ সম্মেলনের আয়োজন করে।

বক্তব্যের শুরুতে এরশাদ সুনামগঞ্জ-৪ আসনে বর্তমান সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহকে আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়া হবে বলে ঘোষণা দেন। তিনি মিসবাহর হাত উঁচু করে জনতার সমর্থন চান। এ সময় জনসমুদ্র থেকে করতালি আর স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্মেলন স্থল।

এরশাদ আরও বলেন, আওয়ামী লীগ নেতারা বলছেন তারা ক্ষমতায় না থাকলে দেশে এক লাখ মানুষা মারা যাবে। জাতীয় পার্টিকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসুন, দেশে মানুষও মারা যাবে না।

কারণ জাতীয় পার্টি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না।
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য , সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক পীর ফজলুর রহমান মিসবাহের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রখেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, যুগ্ম মহাসচিব সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহহিয়া চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই হুসেইন মুহামম্মদ এরশাদ সুনামগঞ্জবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রচন্ড রোধে সরকারি জুবেলি স্কুল মাঠে সাধারণ মানুষের উপস্থিতি আমি অভিভুত। এতো মানুষ আমাকে ভালবাসে এটা ভাবলে মনে হয় আমার বয়স কমে গেছে।

এরশাদ বলেন, ৩০০ আসনের মধ্যে সুনামগঞ্জ -৪ আসনই প্রথম যার প্রার্থীতা ঘোষণা করলাম। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময় এই সুনামগঞ্জকে জেলা ঘোষণা করেছিলাম তাই আমার দাবি লাঙ্গলে ভোট দিয়ে তার প্রতিদান দিবে এ অঞ্চলের মানুষ।

Top