জগন্নাথপুরে প্রগতি সমাজসেবা যুব সংগঠনের উদ্যোগে বস্ত্র বিতরণ ও আলোচনাসভা অনুষ্টিত

News-Photo-0001-1.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রগতি সমাজ সেবা যুব সংগঠনের উদ্যোগে বস্ত্র বিতরণ উপলক্ষে এক আলোচনাসভা অনুষ্টিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ২টায় জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রোমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । প্রগতি সমাজ সেবা যুব সংগঠনের সভাপতি সমাজ সেবক মো. কবির মিয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল খালেকের স ালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ জগন্নাথপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র মো. শফিকুল হক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট রাজনীতিবিদ হাজী রেজাউল করিম রিজু বলেন, মানুষ মানুষের জন্য তাই আমাদেরকে মানুষের কল্যানে নিজেকে বিলিয়ে দিতে হবে।সাহায্য সহযোগিতার মাধ্যমে যারা সমাজ সেবায় সাক্ষর রেখে চলেছেন তাদেরকে আমরা ধন্যবাদ জানাই । তিনি উক্ত সংগঠনের জনসেবামূলক কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে সংগঠনের কল্যানে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
স্বনির্ভর দেশ হিসেবে বাংলাদেশ বিশ্বে স্বীকৃতি লাভ করেছে । কোন শক্তিই এ দেশের উন্নয়ন আটকাতে পারবে না। তিনি বলেন আওয়ামীলীগ সরকারের আমলে মানুষের জানমাল সহ সব কিছুই নিরাপদ থাকে। তাই দেশের উন্নয়নে আগামী একাদশ সংসদ নির্বাচনে পূনরায় নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো. দুলন মিয়া, হাফছা বেগম, সাংগঠনিক সম্পাদক দীপংকর দাশ দীপক, সহ-সাংগঠনিক সম্পাদক আলী কাওছার, কোষাদক্ষ্য রিংকু আদিত্য, সহ-কোষাদক্ষ্য ব্যবসায়ী ওয়াকিত মিয়া, প্রচার সম্পাদক ফজিলত হোসেন, মহিলা সম্পাদিকা রেবা চন্দ, সদস্য জুয়েল রঞ্জন দাশ, তামান্না বেগম প্রমূখ । সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য সামসুন্নাহার পলি ও গীতা পাঠ করেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক তরুন চক্রবর্তী । সভাশেষে সংগঠনের পক্ষ থেকে ২শ’ গরীব ও অসহায় নারী-পুরুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয় ।

Top