সাভার পৌর, আশুলিয়া থানা, দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি’র কমিটি গঠন

download-1-5.jpg

স্টাফ রিপোর্টার:
ঢাকা জেলা বিএনপি’র অধীনস্থ সাভার পৌরসভা, আশুলিয়া থানা, দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি’র নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ঢাকা জেলা বিএনপি’র সভাপতি ডা: দেওয়ান মো: সালাউদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক বুধবার এ কমিটি অনুমোদন করেছেন। আজ বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে। তবে প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটির বিবরণ পাওয়া যায়নি। কৌশলগত কারণেই পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়নি বলে জানা গেছে।
জানা যায়, ঢাকা জেলার সাভার পৌরসভা, আশুলিয়া থানা, দোহার ও নবাবগঞ্জ উপজেলা শাখা বিএনপি’র কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে। দলকে আরও চাঙ্গা করতে নতুন কমিটি কাজ করবে বলে তাদের বিশ্বাস।
সাভার পৌর বিএনপিতে সভাপতি-খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ ইব্রাহিম মিয়া, সাধারণ সম্পাদক-মোঃ বদিউজ্জামান বদির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ নাজমুল আলম খান ও হাজী মোঃ আহসান উল্লাহ ও এ্যাডভোকেট মোঃ আজম খানকে সাংগঠনিক সম্পাদক করে ১৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।
আশুলিয়া থানা বিএনপিতে সভাপতি-মোঃ আজগর হোসেন, সিনিয়র সহ-সভাপতি-আলহাজ আঃ গফুর মিয়া, সাধারণ সম্পাদক-দেওয়ান মোঃ মঈনউদ্দিন বিপ্লব, সিনিয়র যুগ্ম সম্পাদক-মোঃ জাহিদুর রহমান দেওয়ান (নবী) এবং মোঃ কাবেল উদ্দিন ও মোঃ নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।
এছাড়া দোহার উপজেলা বিএনপিতে সাহাবুদ্দিন আহমেদকে সভাপতি ও এস এম নজরুল ইসলাম মেছেরকে সাধারণ সম্পাদক করে ১৭৩ সদস্য বিশিষ্ট্য কমিটি এবং নবাবগঞ্জ উপজেলা বিএনপিতে আজাদুল ইসলাম হাইকে সভাপতি ও খন্দকার আবুল কালামকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে ১৮১ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়।

Top