জগন্নাথপুরে ছাতকের সাংবাদিক রনির মুক্তি দাবি

download-9.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
সুনামগঞ্জের ছাতক উপজেলার সাংবাদিক দৈনিক যুগান্তর প্রতিনিধি আনোয়ার হোসেন রনিকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জগন্নাথপুরে কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ।
নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক উপদেষ্টা ও জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায়, সাধারণ সম্পাদক ও গ্রাম বাংলার খবর পত্রিকার সম্পাদক মো.শাহজাহান মিয়া, যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাহিত্য সম্পাদক মিছলুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মীরজাহান মিজান, সদস্য আলী আছগর ইমন, কলি বেগম, হেনা বেগম, আফজাল মিয়া ও আলী জহুর।
এছাড়া গ্রাম বাংলার খবর পত্রিকার উপদেষ্টা ও সমাজসেবক হাছন রাজা চৌধুরী, উপদেষ্টা ও লন্ডন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহ শাহিদুর রাহমান, উপদেষ্টা ও যুক্তরাজ্য প্রবাসী রমজান আলী, উপদেষ্টা ও রাজনীতিবিদ ডা.আছকির খান, গ্রাম বাংলার খবর এর সহ-বার্তা সম্পাদক ফজলুর রহমান, প্রতিনিধি আলী হোসেন খান, জগন্নাথপুর পত্রিকার সম্পাদক ইয়াকুব মিয়া, জেপি নিউজ ২৪ ডটকমের সম্পাদক রাশিদ আহমদ চৌধুরী মুরাদ, জগন্নাথপুর সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্য ও জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী সুমন মিয়া প্রমূখ। বিবৃতিদাতারা সাংবাদিক আনোয়ার হোসেন রনির নিঃশর্ত মুক্তি দাবি করেন।

Top