ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীকে জরিমানা!

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ নভেম্বর ২০২১, ৯:০৬ অপরাহ্ণ

Link Copied!

এম এ মোতালিব ভুঁইয়া :

দোয়ারাবাজারে বেলীফুল বেকারীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ব্যবসায়ী মোশারফ হোসেন ঝিনুককে ১০ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ’র ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৩ নভেম্বর ) দুপুরে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজারে বেলীফুল বেকারীতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা যায়, উপজেলার বাংলাবাজারে বেলীফুল বেকারীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অপরিস্কার অপরিচ্ছন্ন নোংরা অস্বাস্থ্যকর খাবার উৎপাদন,ট্রেড লাইসেন্স না থাকা ও বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।এ সময় উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমেদ,স্যানিটারি ইন্সপেক্টর মৃদুল মোহন চন্দ,পেশকার অমিত চন্দসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে বলেন,‘ অস্বাস্থ্যকর খাবার উৎপাদন,ট্রেড লাইসেন্স ও বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।ভেজাল খাদ্যের উপর ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

44 Views

আরও পড়ুন