জগন্নাথপুরে ঈদ বাজার জমে উঠেছে

News-Photo-01-1-3.jpg

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি :
আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জমে উঠেছে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঈদ বাজার। পবিত্র ঈদ উপলক্ষে প্রতিটি কাপড় ও কসমেটিক্স দোকানে চোখে পরার মতো ক্রেতাদের দেখা যাচ্ছে ভীড়। দোকান গুলোতে দেশী বিদেশী সব ধরনের কাপড় ও কসমেটিক্স সহ অন্যান্য জিনিযপত্র পাওয়া যাচ্ছে বলে ক্রেতা এবং দোকান মালিকরা জানান।
ঈদে কেনা কাটা করতে ক্রেতারা ছুটছেন এ দোকান থেকে অন্য দোকানে। ঈদুল আযহার নামাজ একদিন হলেও ছোট বড় সবারে চাই ঈদের নতুন জামা কাপড়। দেশী বিদেশী সরবরাহের মধ্যে রয়েছে ভারতীয় বাহারী পাঞ্জাবী ঝলক, মহারাজ এবং দেশী সুতি পাঞ্জাবী আশিক,অনিক,আরও অনেক নাম না জানা পাঞ্জাবী কেনা কাটায় দোকানগুলোতে পড়েছে ক্রেতাদের ভীড়।
দেশী বিদেশী থ্রী-পিচ সরবরাহের মধ্যে রয়েছে লাচ্ছি,ভানুমতি,দো-পাট্টা, ল্যাহেঙ্গা, বিন্দু,পরশ সহ নানা নামের পোশাক, আর দেশী-বিদেশী শাড়ীর মধ্যে রাখিবন্ধন,তরী,জামদানী,টাঙ্গাইল,বেনারশী, জর্জেটসহ বিভিন্ন বাহারী রংয়ের পোশাকে দোকানগুলো সাজিয়ে রাখা হয়েছে।এসব বাহারী রংয়ের পোষাক কিন্তে আসা কুলসুমা বেগম তিনি জানান, থ্রী-পিচ কাপড়ের দাম বেশী হলেও ঈদের সময় কেনাকাটা করতে বেশ আনন্দ রয়েছে।কাপড়ের পাপশাপাশি প্রসাধনী,পাদুকা দোকানেও রয়েছে ক্রেতাদের প্রচন্ড ভীড়।
বাজারের ক্রেতারা জানিয়েছেন ঈদের কেনাকাটা করতে খুব সুন্দর ভাবে তাদের পছন্দের জিনিষটি কিনতে পারছে। এবারের ঈদে প্রচন্ড গরম হওয়ার কারনে সুতি কাপড়ের প্রতি ক্রেতাদের চাহিদা রয়েছে বেশী। বাজারে আইন শৃংঙ্খলা অবস্থা খুবই ভালো বলে জানিয়েছেন দোকানদাররা। ঈদের চাদঁ রাত পর্যন্ত সুন্দর ভাবে বিক্রয় করার দোকানদাররা আশা প্রকাশ করেছেন।##

Top