৪ লাখ সাবস্ক্রাইব অতিক্রম করলো ‘ Samsul Official ‘

39409212_322963664946715_1009673852680142848_n.jpg

রাইয়ান ওয়াহিদ,

স্বপ্নকে ঘিরেই একটি মানুষের বেড়ে উঠা। যারা তার জীবন নিয়ে স্বপ্ন দেখে না তারা নিষ্প্রাণ বললেই চলে। প্রেসিডেন্ট ‘ এ পি জে আবদুল কালাম বলেছিলেন : ” স্বপ্ন বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তোমাকে স্বপ্ন দেখতে হবে। আর স্বপ্ন সেটা নয় যেটা তুমি ঘুমিয়ে দেখ, স্বপ্ন হল সেটাই যেটা পূরণের প্রত্যাশা তোমাকে ঘুমাতে দেয় না “।

তাই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে অভিনয় পেশার সাথে নিজেকে জড়িয়ে ফেলেছিলেন তরুণ ইউটিউবার ‘ রাকিবুল ইসলাম মুন্না ‘ ,এরপর নেশার টানেই এ জগৎকে আপন করে নিয়েছেন তিনি।

ইউটিউবে ‘ Samsul Official ‘ চ্যানেলে কাজ করেন মুন্না। ইন্টারভিউ, শর্টফিল্ম ও শিক্ষামূলক ভিডিওতে কাজ করে সমাজের বিভিন্ন শ্রেনী থেকে প্রশংসাও কুড়াচ্ছেন তিনি। এখন তার দৃষ্টি আরো দূর সীমানায়।

মুন্না একজন মেধাবী ছাত্র,পড়াশোনার পাশাপাশি নিজেকে একজন গুণী শিল্পী হিসেবে মিডিয়াতে প্রতিষ্ঠিত করতে চান।
রাকিবুল ইসলাম মুন্না বলেন : ‘ছোট বেলা থেকেই অভিনয় করার ইচ্ছা ছিল আমার। ‘ Samsul Official ‘ এর কর্নধার প্রিন্স সামসুল এর হাত ধরেই ইউটিউবে অভিনয় করার সুযোগ পাই। ছোটবেলা থেকেই নাচ,গান ও অভিনয় নিয়েই আছি। ইচ্ছা আছে প্রথম শ্রেনীর অভিনেতা হওয়ার। তাই সবার দোয়া থাকলে আমি সেটা পারবো ” ।

উল্ল্যেখ্য যে , সম্প্রতি ” Samsul Official ‘ চ্যানেলটি বাংলাদেশ ইউটিউব রেংকিংয়ের ৬৩তম স্থান অর্জন করেছে। বর্তমান সাবস্ক্রাইবার’সের সংখ্যা ৪ লাখ ছাড়িয়েছে। ফ্যান’সদের অফুরন্ত ভালবাসায় আরো বহুদূর এগিয়ে যাবে বলে আশাবাদী রাকিবুল ইসলাম মুন্না৷

Top