ছাতকে সিংচাপইড় ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ শুরু

IMG_20180816_192829-1.jpg

হাসান আহমদ,ছাতক প্রতিনিধি:::
ছাতকের সিংচাপইড় ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষে দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৬ আগস্ট) ইউনিয়নের সিংচাপইড় গ্রামের প্রাইমারি স্কুল সংলগ্ন মাঠে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন।
ট্যাগ অফিসার মো. আসিফ হোসাইনের উপস্থিতিতে বিতরণ কার্যক্রমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য তুরন মিয়া, আজিজুর রহমান শান্ত, মহিম উদ্দিন, করম আলী, মো. মাসুক মিয়া, আঙ্গুর মিয়া, মহিলা সদস্যা হায়াতুন নেছা ও সফিকা বেগম, এলাকার মুরব্বী আওয়ামী লীগ নেতা এলখাছুর রহমান, মানিক মিয়া, যুবলীগ নেতা আবদুর রহমান, নুরুল হোসেন ও লুৎফুর রহমান প্রমুখ।
এ ব্যাপারে ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন জানান, ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফের খাদ্য সহায়তা প্রদান কর্মসূচির আওতায় দরিদ্র ও অসহায় মানুষের জন্য সিংচাপইড় ইউনিয়নে ১ হাজার ৯২৮টি কার্ডের বিপরীতে ৩৮ দশমিক ৫৬০ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে।
আজ প্রথম দফায় ইউনিয়নের ১নং ওয়ার্ডের সিংচাপইড়, ২নং ওয়ার্ডের চিকনিকান্দি, সিরাজগঞ্জ বাজার, মামদপুর ও ৬নং ওয়ার্ডের বানিকান্দি গ্রামের ৬৫০ জন উপকারভোগীকে ২০ কেজি করে চাল প্রদান করা হয়েছে।

Top