বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চট্টগ্রাম বেসরকারি বিশ্ববিদ্যালয় সূমহের ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

received_236203670569096.jpeg

শাহারিয়ার সানভি, সিটি প্রতিনিধি।

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আজ বিকেল ৪টায় জেলা শিল্পকলা একাডেমিতে চট্টগ্রাম বেসরকারি বিশ্ববিদ্যালয় সূমহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বেসরকারি বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগ নেতৃত্ববৃন্দরা জেলা শিল্পকলা একাডেমি থেকে গোল পাহাড় মোড় পর্যন্ত শোক র‍্যালি এবং সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এই সময় সংক্ষিপ্ত সমাবেশে বেসরকারি বিশ্ববিদ্যালয় সমূহ ছাত্রলীগের সংগ্রামী আহবায়ক – শফিউল আজম জিপু গঠন মূলক ব্যক্তব্য দেওয়ার পাশাপাশি তিনি বলেন, শোক হোক শক্তি। শোক কে শক্তিতে পরিণত করে সামনে একাদশ জাতীয় নির্বাচনে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার পাশে থাকার অনুরোধ করেন।

এই সময় উপস্থিত চিলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয় সমূহ ছাত্রলীগের সংগ্রামী আহবায়ক — শফিউল আজম জিপু, যুগ্ন আহবায়ক — তৌহিদুল ইসলাম রিপন,অসিম মহাজন,প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় সমূহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাপ্পী,সহ সভাপতি- ইমতিয়াজ উদ্দিন ফাহিম,সাদ্দাম হোসেন, যুগ্ন সম্পাদক রিদুয়ানুল ইসলাম ছাত্রনেতা দুর্জয় কান্তি দাস,শাহরিয়ার মনির জিসান,নাজিম উদ্দিন,শওকত আকবর,শাহ মোয়াজ্জেম রুবেল,মোঃবাবলু, সাইদ আনোয়ার তোহা,মকসুদুর রহমান মুকুল,হারুন,শেখুল,সাদেক,মোঃ মানিক,মোঃ বাবু সহ প্রমূখ।

Top