মানব কল্যাণ ফোরামের উদ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন কর্মসূচি সম্পন্ন

38875071_1096615513827626_611845256983347200_n.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
লক্ষ্ণীপুর জেলার রায়পুর উপজেলার কেরোয়াতে ১০শে আগষ্ট ২০১৮ইং শুক্রবার বিকাল ৩ ঘটিকায় “মানব কল্যাণ ফোরামের উদ্যোগে” মধ্য কেরোয়া পাটওয়ারী বাড়ির স্কুলের মাঠ প্রাঙ্গণে” ফ্রি ব্লাড ক্যাম্পেইন” সম্পন্ন হয়েছে।

বিকাল ৩ ঘটিকা থেকে শুরু হয়ে বিকাল ৬ ঘটিকা পর্যন্ত অবিরাম এই ক্যাম্পেইন কার্যক্রম চলতে থাকে।

এই সময়ে মানব কল্যাণ ফোরামের পক্ষ থেকে মোট ১৮০ জন লোকের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় সম্পন্ন করা হয়েছে।
ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানব কল্যাণ ফোরামের প্রবাসী সদস্য জনাব(জাহাঙ্গীর আলম)
আরো উপস্থিত ছিলেন মানব কল্যাণ ফোরামের প্রতিষ্ঠাতা মোঃরাজন হোসাইন,ফোরামের সদস্য জনাব নাজমুল আলম জিহাদ,সদস্য জনাব মেহেদী হাছান মিরাজ,সদস্য জনাব রিফাত হোসেন,সদস্য জনাব মাহমুদ হোসেন রিজবী,সদস্য জনাব আব্দুলাহ্ আল নোমান সহ আরো অনান্য সদস্যবৃন্ধ।
এই সময়ে মানব কল্যাণ ফোরামের প্রতিষ্ঠাতা মোঃরাজন হোসাইন বলেন, মানব কল্যাণ ফোরাম শুধুমাত্র তিনটি শব্দ নয়, এর রয়েছে অনেক বিশালতা, অনেক গভীরতা ৤ তিনি আরো বলেন, মানুষ মানুষের জন্য এই বাক্যটি আজ শুধুমাত্র মুখেই প্রচলিত কাজে নয়৤
মানুষ এখন মুখেই বলে মানুষ মানুষের জন্য কিন্তু দেখা যায় কাজের ক্ষেত্রে তা খুবেই কম ৤ যদি এই বাক্যটি সত্যই আমাদের সমাজে প্রচলিত থাকতো এবং এই বাক্যটি অনুযায়ী মানুষ নিজের জীবন পরিচালিত করতো তাহলে আজ আমাদের সমাজে থাকতো না কোন কলহ, থাকতোনা অসহায় মানুষ, থাকতোনা কোন বিশৃঙ্খলা, সমাজ থাকতো পরিষ্কার-পরিচ্ছন্ন, যেখানে থাকতোনা কোন দুঃখ। আর এই বাক্যটি কে সত্য প্রমান করার জন্যই তাদের এই প্রচেষ্টা। তাদের এই প্রচেষ্টাই সুযোগ পাবে সমাজের কিছু গরিব অসহায়, সহযোগিতা পাবে কিছু দরিদ্র মানুষ।
তিনি বলেন এই সংগঠনটি একটি স্বেচ্ছাসেবী ও রক্তদানকারী অনলাইন ভিত্তিক সংগঠন তাই তিনি সবাইকে অনুরোধ জানান তাদের অনলাইন ফেইসবুক গ্রুপ www.facebook.com/groups/manobkallan নে যেন সবাই জয়েন করে এবং মানবতার সেবায় নিজেকে কাজে লাগানোর চেষ্টা করে।
তিনি আরো বলেন, রক্তদান একটি মহৎ গুন আর এই মহৎ কাজ করতে পেরে তিনি গর্বিত, অনুপ্রাণিত।
রক্তদিতে নেই ভয়… রক্তদিলে হয়না ক্ষয়…এই বলে তিনি তার বক্তব্য শেষ করেন।

Top