টেকনাফে বিজিবি কর্তৃক ৩ লক্ষ ৪০ হাজার ইয়াবা উদ্ধার।

received_2120918948230105.jpeg

আবদুর রাজ্জাক,কক্সবাজার:
কক্সবাজারের সীমান্তবর্তি উপজেলা টেকনাফে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৩ লক্ষ ৪০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে। রবিবার (১২ আগষ্ট) ভোরে টেকনাফের নজিরপাড়ার রহমান প্রজেক্ট এলাকায় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে। তবে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে বিজিবি সূত্রে প্রকাশ।
টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক আছাদুদ জামান চৌধুরী জানান,
এই সড়ক দিয়ে মিয়ানমার থেকে বিপুল পরিমান ইয়াবা আসার গোপন সংবাদ পেয়ে হাবিলদার আশরাফুল আলমের নেতৃত্বে বিজিবি সদস্যরা রবিবার (১২ আগষ্ট) ভোরে টেকনাফের নজিরপাড়ার রহমান প্রজেক্ট এলাকায় অবস্থান করে। এমন সময় উক্ত সড়ক দিয়ে ১০/১২ জনের একটি দল কাদে বস্তা নিয়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিল। বিজিবি সদস্যরা দুর থেকে তাদেরকে দাড়ানোর সংকেত দিলে পাচারকারীরা বিজিবি সদস্যদের দেখা মাত্র কাদ থেকে বস্তাটি সড়কে ফেলে দিয়ে দ্রুত গতিতে দৌড়ে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা পাচারকারীদের ফেলে যাওয়া বস্তাটি তল্লাসী চালিয়ে ৩ লক্ষ ৪০ হাজার ইয়াবা উদ্ধার করে।
উদ্ধারকৃত ইয়াবাগুলি ব্যাটালিয়নের সদর দপ্তরে জমা রাখা হয়েছে যা পরবর্তিতে উর্ধতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আধিদপ্তরের প্রতিনিধি,স্হানীয় প্রশাসন ও মিড়িয়া কর্মিদের সম্মুখে ধংস করা হবে বলে জানান টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক আছাদুদ জামান চৌধুরী।

Top