চট্টগ্রামে নিখোঁজ হওয়া স্কুল ছাত্র ফয়সালকে ৪মাস পর পিবিআই পুলিশের উদ্ধার!

received_659796041071118-1.jpeg

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রামের চান্দগাঁও এলাকার এক স্কুল ছাত্র গত ৪ মাস আগে থেকে নিখোঁজ হওয়ার পর পরিবারের জিডি ও মামলার অভিযোগে নীলফামারী হতে উদ্ধার করতে সক্ষম হয়েছে চট্টগ্রাম পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই পুলিশ মেট্টো)।
জানা যায় ,গত ২৫শে এপ্রিল সকাল ১১টার সময় চান্দগাঁও থানার চররাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র মোঃ ফয়সাল হোসেন (১০) ইংরেজি পরীক্ষা দেওয়ার কথা বলে বাসা হতে বের হয়ে নিখোঁজ হন।
পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করার পরে না পেয়ে চান্দগাঁও থানায় ২৭শে এপ্রিল জিডি করেন যার নং ১৩৭৫। পরে যা মামলা হিসেবে রেকর্ড করে গত ২রা মে চান্দগাঁও থানায়। যার জিআর মামলা নং- ০৩/২০১৮ইং।
বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে চট্টগ্রাম মেট্টো পিবিআইকে তদন্ত করার নিদের্শ দেন।
গত ৯ আগস্ট গোপন সংবাদে খবর পেয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত পিবিআই কর্মকর্তা মোঃ জাহেদুজ্জামান চৌধুরী ভিকটিম মোঃ ফয়সাল হোসেন কে নীলফামারী সদর থানাধীন কহিনুল ইসলাম (৪৮) পিতা তাছিম উদ্দিন সাং বাজার মৌজা সফিউর রহমানের বাড়ি রামগঞ্জ হতে উদ্ধার করতে সক্ষম হয়।
পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম জানায়, স্কুলের ইংরেজি পরীক্ষাটি যদিও সকালে হওয়ার কথা ছিলে কিন্তু ভিকটিম বিকালে মনে করে পরীক্ষা সেন্টারে যান। এবং পরে জানতে পারে সকালে পরীক্ষা হয়ে গেছে।
বিষয়টি ভিকটিমের বাবা জানতে পারলে মারধর করবে এমন ভয়ে সে আর বাসায় ফেরত না এসে স্বেচ্চায় পালিয়ে যান বলে স্বীকার করেন।
যা মামলায় নারীও শিশু নির্যাতন দমন আইন ২০০০/সং ২০০৩ এর ২২ধারা মতে লিপিবদ্ধ করার জন্য ১১আগস্ট ভিকটিমকে বিজ্ঞ চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রিট আদালতে হাজির করেন মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহেদুজ্জামান চৌধুরী।

Top