জামেয়া মুহাম্মদিয়া মু্ক্তিরগাঁও’র তামাদ্দুনিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্টিত

received_892679584250395.jpeg

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি :
ছাতকের ঐতিহ্যবাহী জামেয়া মুহাম্মদিয়া মু্ক্তিরগাঁও দাখিল মাদরাসার দু’দিন ব্যাপী তামাদ্দুনিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্টান অাজ জামেয়ার হল রুমে অনুষ্টিত হয়।
জামেয়ার প্রিন্সিপাল মাওলানা মখছুছুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা বদরুল আলমের পরিচালনায় অনুষ্টিত পুরষ্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ছাতক জালালিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা অাব্দুল অাহাদ।

বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ মসজিদ মিশন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুজিবুর রহমান, কালারুকা লতিফিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মাহবুবুর রহমান তাজুল,ছাতক প্রেসক্লাবের সদস্য সাংবাদিক সদরুল আমিন ও সিলেট ভিউর রিপোর্টার সাংবাদিক মাহবুব আলম।
অনুষ্টানে অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ী ও বিগত বার্ষিক পরিক্ষায় প্রত্যেক শ্রেণীতে ১ম,২য় ও ৩য় স্থান অর্জনকারী মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন।

উল্লেখ্য,জামেয়া নার্সারি থেকে জামেয়া -১০ (দা:১০ম) পর্যন্ত ৪টি গ্রুপে কেরাত,ইসলামী সংগীত,অাযান,অাবৃত্তি,বিষয় ভিত্তিক বক্তৃতা ও “শিক্ষাঙ্গনে ছাত্র রাজনীতি” বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্টিত হয়।প্রাণবন্ত বিতর্ক অনুষ্টানে বিপক্ষ দল বিজয় লাভ করে।বিজয়ী দলের সদস্যরা হচ্ছে জামেয়া-১০ এর ছাত্রী জামিলা বেগম (দলনেতা),শারমিন বেগম ও লুবনা বেগম।

Top