জগন্নাথপুরের বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা বদিউজ্জামানের জানাজায় হাজার হাজার মানুষের ঢল: শোকে কাতর জনতা

News-Photo-02-3.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা বদিউজ্জামান বার্ধক্যজনিত কারনে গত বুধবার রাত ৮টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আতিœয় স্বজন রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ গতকাল বৃহ:বার কাতিয়া মাদ্রাসার মাঠে অনুষ্টিত হয়েছে। জানাজায় শরিক হওয়ার জন্য সকাল থেকে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানরা সকাল থেকে জড়ো হতে থাকেন। কাতিয়া মাদ্রাসার মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। জানাযার নামাজ শেষে পারিবারিক খবর স্থানে তাঁকে দাপন করা হয়। ইসলামী আন্দোলনের সৈনিক মাওলানা বদিউজ্জামান ছিলেন সদালাপী নিরহঙ্কারী সাহসী এক অনন্য রাজনীতিবীদ ও সমাজ সংস্কারক। তিনি দীর্ঘদিন খেলাফত মজলিশের সুনামগঞ্জ জেলা সভাপতি ছিলেন এবং আমৃত্যু কেন্দীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ১৯৯৬ সালে সুনামগঞ্জ- ৩ আসনে মিনার মার্কা নিয়ে নির্বাচন করেন।

এ দিকে মাওলানা বদিউজ্জামানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন,বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান,মহাসচিব মাওলানা মাহফুজুল হক,সুনামগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহিনুর পাশা চৌধুরী,জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যার মোছা: ফারজানা আক্তার,জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া, আজকের স্বদেশ অনলাই পোর্টালের সম্পাদক মো.গোলাম সারোয়ার,সাংবাদিক জুয়েল আহমদ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

শোক বার্তায় নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্তার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ৤

Top