বেনাপোলে গোলাপের শুভেচ্ছা দিয়ে পালিত হচ্ছে ট্রাফিক সপ্তাহ

GOLAP.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ

বেনাপোল-যশোর রুটে পুলিশ শিক্ষার্থীরা সঠিক কাগজপত্র থাকা যানবাহানের ড্রাইভারকে গোলাপ ফুলের শুভেচ্ছা দিয়ে উদ্বুদ্ধ করে পালন করছে ট্রাফিক সপ্তাহ।
বৃহস্পতিবার ট্রাফিক পুলিশ, বেনাপোল পোর্ট থানা পুলিশ, বেনাপোল হাইস্কুল ও মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা ট্রাফিক সপ্তাহর দ্বিতীয় দিনে গোলাপ ফুল নিয়ে গাড়ির কাগজপত্র দেখে।
বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার শরীফ হাবিবুর রহমান বলেন, যে সকল গাড়ির সঠিক কাগজপত্র পরীক্ষা নিরীক্ষা করে পাওয়া যাচ্ছে তাদের ধন্যবাদ স্বরুপ বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিমের নির্দেশে গোলাপের শুভেচ্ছা জানানো হচ্ছে। তিনি বলেন রাষ্ট্রীয় এ কাজে ছাত্র/ছাত্রীরা পুলিশকে সহায়তা করছে এবং তাদের হাত দিয়ে প্রদান করা হচ্ছে গোলাপের শুভেচ্ছা । তিনি বলেন পুলিশের পাশাপাশি ছাত্র/ছাত্রীরা যেমন মানুষকে উদ্বুদ্ধ করনে কাজ করছে এরকম কাজ সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ আমাদের সহায়তা করতে পারে। কারন এটা আমাদের রাষ্ট্রীয় কাজ এবং সকলের নৈতিক দায়িত্ব।
ট্রাফিক সার্জেন্ট আব্দুল মান্নান বলেন ট্রাফিক সপ্তাহর দ্বিতীয় দিনে বেলা ১ টা পর্যান্ত ২০ টি গাড়ির মামলা দেওয়া হয়েছে কাগজপত্রে অনিয়ম থাকার কারনে। গাড়ি গুলোর ভিতর অধিকাংশ বাস ও মোটরসাইকেল।

Top