স্মার্টকার্ড পরিচয়পত্র পাচ্ছেন সাতক্ষীরা পৌরসভার নাগরিকরা

IMG_20180807_161751.jpg

শেখ রিপন সাতক্ষীর:
আগামী ৯ আগস্ট থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাচ্ছেন সাতক্ষীরা পৌরসভার নাগরিকরা। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন। তিনি বলেন, ‘আগামী ৯ আগস্ট থেকে সাতক্ষীরা পৌরসভায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু করা হবে। এ ব্যাপারে সকল নাগরিককে যথাসময়ে স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহণ করার জন্য আহবান জানান তিনি।’
জেলা নির্বাচন অফিস সূত্রে প্রেরিত পত্র মোতাবেক জানা যায়, আগামী ৯ আগস্ট সাতক্ষীরা উচ্চ বিদ্যালয়ে দক্ষিণ কাটিয়া (০৪১১), (১নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ১১ আগস্ট সাতক্ষীরা উচ্চ বিদ্যালয়ে উত্তর কাটিয়া (০৪১০) (১ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে।
১২ আগস্ট সাতক্ষীরা উচ্চ বিদ্যালয়ে মধ্য কাটিয়া (০৪১২) (১ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ১৩ আগস্ট সাতক্ষীরা উচ্চ বিদ্যালয়ে দক্ষিণ কাটিয়া (০৪১৩) (২নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ১৪ আগস্ট সাতক্ষীরা উচ্চ বিদ্যালয়ে মুনজিতপুর (০৪১৪) (২ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে।
১৬ আগস্ট সাতক্ষীরা উচ্চ বিদ্যালয়ে মুন্সিপাড়া (০৪১৫) (২নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। পুরাতন সাতক্ষীরা পশ্চিমপাড়ায় (০৪১৯) (৩ নং ওয়ার্ড অংশ) ও পুরাতন সাতক্ষীরা পশ্চিমপাড়ার মহিলা ভোটারদের দুপুর ১২.৩০ থেকে ৪টা পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণ করা হবে। ১৮ আগস্ট সাতক্ষীরা পল্লী মঙ্গল স্কুল এ্যান্ড কলেজ রাজারবাগান (০৪১৬) (২ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ১৮ আগস্ট সাতক্ষীরা পল্লী মঙ্গল স্কুল এ্যান্ড কলেজ ঘুড্ডের ডাঙ্গী (০৪১৭) (৩ নং ওয়ার্ড অংশ) বিকাল ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ১৯ আগস্ট সাতক্ষীরা পল্লী মঙ্গল স্কুল এ্যান্ড কলেজ পুরাতন সাতক্ষীরা পশ্চিম পাড়া (০৪১৯) (৩ নং ওয়ার্ড অংশ) সকাল ১২.৫০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শুধুমাত্র পুরুষ ভোটারদের স্মার্টকার্ড বিতরণ করা হবে। ২০ আগস্ট পুরাতন সাতক্ষীরা মাদ্রাসা পাড়া (০৪২০) (৩ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। বদ্দিপুর কলোনী (০৪২১) (৩ নং ওয়ার্ড অংশ) দুপুর ২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ২৬ আগস্ট পিএন মাধ্যমিক বিদ্যালয়ে প্রাণ সায়ের (০৪২২) (৪ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিতরণ করা হবে। সুলতানপুর (০৪২৩) (৪ নং ওয়ার্ড অংশ) বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শুধুমাত্র মহিলাদের স্মার্টকার্ড বিতরণ করা হবে। ২৭ আগষ্ট পিএন মাধ্যমিক বিদ্যালয়ে সুলতানপুর (০৪২৩) (৪ নং ওয়ার্ড অংশ) সকাল ৯ টা থেকে দুপুর ১.৩০ পর্যন্ত সুলতানপুর শুধুমাত্র পুরুষ ও বাগানবাড়ি পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ২৮ আগস্ট পিএন, মাধ্যমিক বিদ্যালয় গড়েরকান্দা (০৪২৪) (৫নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে এবং পার-কুখরালী (০৪২৫) (৫ নং ওয়ার্ড অংশ) দুপুর-১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ২৯ আগস্ট পিএন মাধ্যমিক বিদ্যালয় বাটকেখালী (০৪২৭) (৫ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে দুপুর ১.৩০ পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে, মিয়াসাহেবের ডাঙ্গী (০৪২৮) (৫নং ওয়ার্ড অংশ) দুপুর ১.৩০ থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ৩০ আগস্ট ইটাগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় কুখরালী (০৪২৯) (৬নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত, বাঁশতলা (০৪৩৪) (৬ নং ওয়ার্ড অংশ) দুপুর ১২টা থেকে বিকাল ৪টা, অয়াপদা কলোনী (০৪৩৫) (৭ নং ওয়ার্ড অংশ) দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, টিপিসকাটি (০৪৩৭) (৭নং ওয়ার্ড অংশ) দুপুর ১২টা থেকে বিকাল ৪টা, পূর্বইটাগাছা (০৪৩৮) (৭ নং ওয়ার্ড অংশ) দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। আগামী ১ সেপ্টেম্বর ইটাগাছা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় বাঁকাল (০৪৩২) (৬ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত, বাজুয়ারডাঙ্গা (০৪৩৩) (৬ নং ওয়ার্ড অংশ) বিকাল ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ৩ সেপ্টেম্বর ইটাগাছা আদর্শ
প্রাথমিক বিদ্যালয় পশ্চিম ইটাগাছা (০৪৩৯) (৭নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ৪ সেপ্টেম্বর ইটাগাছা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় খড়িবিলা (০৪৩৬) (৭ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বেলা ১০.৩০ পর্যন্ত, বাগবাটি (০৪৪০) (৭নং ওয়ার্ড অংশ) বেলা ১০.৩০ থেকে বেলা ১.৩০ পর্যন্ত, রইছপুর (০৪৪১) (৭ নং ওয়ার্ড অংশ) সকাল ১০.৩০ থেকে দুপুর ১.৩০ পর্যন্ত, টাবরাডাঙ্গী (০৪৩০) (৬ নং ওয়ার্ড অংশ) দুপুর ১.৩০ থেকে বিকাল ৪টা পর্যন্ত, দৌলতপুর (০৪৩১) (৬নং ওয়ার্ড অংশ) দুপুর ১.৩০টা থেকে বেলা ৩টা পর্যন্ত, পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ৫ সেপ্টেম্বর পলাশপোল মাধ্যমিক বিদ্যালয় কামালনগর (০৪৪২) (৮ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ৬ সেপ্টেম্বর পলাশপোল মাধ্যমিক বিদ্যালয় দক্ষিণ পলাশপোল (০৪৪৩) (৮ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে দুপুর ১.৩০টা পর্যন্ত, রাধানগর (০৪৪৪) (৮নং ওয়ার্ড অংশ) বিকাল ৩টা থেকে দুপুর ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ৮ সেপ্টেম্বর রসুলপুর মাধ্যমিক বিদ্যালয় দক্ষিণ পলাশপোল (০৪৪৬) (৯নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে দুপুর ১.৩০ পর্যন্ত, উত্তর পলাশপোল (০৪৪৫) (৯ নং ওয়ার্ড অংশ) দুপুর ১.৩০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পুরুষ ও মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ৯ সেপ্টেম্বর রসুলপুর মাধ্যমিক বিদ্যালয় মধুমল্লারডাঙ্গী (০৪৪৭) (৯ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বেলা ১১.৩০ পর্যন্ত শুধুমাত্র মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে, রসুলপুর (০৪৪৮) (৯ নং ওয়ার্ড অংশ) সকাল ১১.৩০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শুধুমাত্র মহিলাদের স্মার্টকার্ড বিবরণ করা হবে। ১০ সেপ্টেম্বর রসুলপুর মাধ্যমিক বিদ্যালয় মধুমল্লারডাঙ্গী (০৪৪৭) (৯ নং ওয়ার্ড অংশ) সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত শুধুমাত্র পুরুষদের স্মার্টকার্ড বিবরণ করা হবে, রসুলপুর (০৪৪৮) (৯ নং ওয়ার্ড অংশ) সকাল ১১.৩০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শুধুমাত্র পুরুষদের স্মার্টকার্ড বিবরণ করা হবে।
জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন পৌরসভার সকল নাগরিককে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে স্মার্ট এনআইডি কার্ড বিতরণ কার্যক্রমে সহযোগিতা কামনা করেছেন।

Top