শাহপরীরদ্বীপ থেকে ১লাখ ৭০হাজার ইয়াবাসহ আটক:১

FB_IMG_1533544306975.jpg

ফরহাদ আমিন:
কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ সুপারী বাগানের মাটির ভিতর থেকে ৫ কোটি ১০ লাখ মূল্যের ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ আরমান (৩৫)কে আটক করেছে পুলিশ। সে টেকনাফের শাহপরীর দ্বীপের পূর্ব উত্তর পাড়ার সাবেক ইউপি সদস্য মৃত নুরুল হকের ছেলে। উদ্ধার ইয়াবাগুলো মিয়ানমার থেকে এনে পাচারের জন্য মজুদ রেখেছিল সে। আটক মোহাম্মদ আরমান তালিকাভুক্ত শীর্ষ মাদক ও স্বর্ণ চোরাকারবারি বলে জানায় পুলিশ।
৬ আগস্টসোমবার দুপুর দেড় টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া। তিনি জানান, নাফনদী পেরিয়ে আরমানের নেতৃত্বে একটি সিন্ডিকেট মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান এনে শাহপরীরদ্বীপের সুপারী বাগানে মাটি খুরে রাখা হয়েছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপরাশন) রাজু আহমেদ ও উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিনসহ পুলিশের একটি টিম সোমবার ভোরে ওই সুপারী বাগানে অভিযান পরিচালনা করে। এসময় সেখানে তল্লাশি চালিয়ে মাটি ভেতর থেকে একটি প্লাষ্টিকের ড্রাম উদ্ধার করে। ওই ড্রামের ভেতর থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় ইয়াবার মালিক মোহাম্মদ আরমানকে আটক করা হয়।
ওসি আরও জানান, ইয়াবাসহ আটক মোহাম্মদ আরমানের বিরুদ্ধে থানায় একটি মারামারি মামলা রয়েছে। সে তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ও স্বর্ণ চোরাকারবারি ছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে বিকালে কক্সবাজার আদালতে পাঠানো হবে।

Top