প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বড়াইগ্রামে শিক্ষার্থীদের র‌্যালী ও মানববন্ধন

Baraigram-Student-Rally-2.jpg

নাটোর প্রতিনিধি:
নিরাপদ সড়ক আন্দোলনে শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেওয়ায় ও ইতোমধ্যে সড়ক পরিবহন আইন-২০১৮ মন্ত্রী পরিষদে চূড়ান্তভাবে অনুমোদন হওয়া সহ কয়েকটি গুরুত্বপুর্ণ দাবি বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে র‌্যালি ও মানববন্ধন করেছে নাটোরের বড়াইগ্রামের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে উপজেলার স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা তাদের নিজস্ব ব্যানারে স্ব-স্ব এলাকায় এই র‌্যালি ও মানববন্ধন করে। এ সময় ওই সব শিক্ষা প্রতিষ্ঠানের অধিকাংশ শিক্ষক-শিক্ষিকাগণও উপস্থিত ছিলেন।
বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা জানান, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের যে সকল দাবি ছিলো তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যৌক্তিক দাবি মনে করে তা মেনে নিয়েছে। যার ফলে শিক্ষার্থীদের মধ্যে স্বস্তি ও আনন্দ বিরাজ করছে।
বনপাড়া পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ারের পরিচালক ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, শিক্ষার্থীরাই দেশের ভবিষ্যত। নিরাপদ সড়ক আন্দোলনে তাদের চিন্তা-চেতনাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাধান্য দিয়েছেন। তবে এই আন্দোলনের মধ্যে জামায়েত-বিএনপি’র ক্যাডারা ছাত্র পরিচয়ে ঢুকে পড়ে নানাভাবে নাশকতা চালানো শুরু করেছিলো। তবে ¯্রষ্ঠা সহায় থাকায় ও সাধারণ শিক্ষার্থীরা তা বুঝতে পারায় কুচক্রীরা সুবিধা করতে পারে নাই। তিনি সঠিকভাবে লেখাপড়া করে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

Top