জগন্নাথপুরে ট্রাফিক পুলিশ সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

News-Photo-3.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
যানবাহনের নিবন্ধন,লাইসেন্স,ফিটনেস,ইন্স্যুরেন্স সহ নানা কাগজপত্র ও এসবের মেয়াদ যাচাই-বাছাইয়ে ও পরিবহন ব্যবস্থায় শৃঙ্খলা ফিরিয়ে আনার পাশাপাশি সচেতনতা বাড়াতে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুরে শুরু হয়েছে ট্রাফিক পুলিশ সপ্তাহ।
এ উপলক্ষে গতকাল সোমবার ৬ আগষ্ট সকালে থানা পুলিশের আয়োজনে থানা কার্যালয় প্রাঙ্গন থেকে সচেতনতামুলক এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।
সচেতনতামুলক নানা স্লোগানের সহকারে র‌্যালীটি জগন্নাথপুরের পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে উপস্থিত ছিলেন-জগন্নাথপুর সার্কেল এএসপি আল ইমরান,থানার তদন্ত পরির্দশক আশরাফুল আলম,সিনিয়র এসআই সাইফুল ইসলাম, ট্রাফিক সার্জেন্ট মধু মিয়া,এস আই সাইফুর রহমান,এএসআই আবুল হোসেন,এএসআই বেলাল আহমদ সহ থানার পুলিশ কর্মকর্তা বৃন্দ।৫ আগষ্ট থেকে ১১আগষ্ট পর্যন্ত ট্রাফিক পুলিশ সপ্তাহ চলবে। রাস্তায় চালক,যাত্রী,পথচারী সবাইকেই আইন মেনে চলতে হবে। তা না হলে সড়ক দুর্ঘটনা কোনো ভাবেই কমানো যাবে না।
জগন্নাথপুর সার্কেল এএসপি আল ইমরান বলেন, প্রধানত চারটি কারণে সড়ক-মহাসড়কে যানজট ও ট্রাফিক অব্যবস্থাপনা দেখা যায়।এগুলো হচ্ছে-প্রথমত,চালকদের ট্রাফিক সংক্রান্ত জ্ঞানের অভাব।দ্বিতীয়ত, যথাযথ পরিবেশের অভাব। তৃতীয়ত, ট্রাফিক ইঞ্জিনিয়ারিং এর অভাব এবং চতুর্থত, এনফোর্সমেন্টের অভাব।আসুন সবাই মিলে ট্রাফিক আইন মেনে চলি সড়ক দুর্ঘটনা কমিয়ে আনি।##

Top