ইশা ছাত্র আন্দোলন ফটিকছড়ি উপজেলা কাউন্সিল সম্পন্ন

received_2050919228501591.jpeg

প্রেস বিজ্ঞপ্তি:
মেধাবি ছাত্রদের প্রিয় সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন,ফটিকছড়ি উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে।
গতকাল ১৩এপ্রিল রোজ শুক্রবার বিবিরহাটস্থ সংগঠনের কার্যালয়ে শাখা সভাপতি ছাত্রনেতা ইসহাক এর সভাপতিত্বে এ কাউন্সিল অনুষ্টিত হয়।
এতে উপস্থিত কাউন্সলরদের গোপন ব্যালেট ও উর্ধতন দায়িত্বশীলদের পরামর্শক্রমে ২০১৮-১৯ সালের নতুন কমিটির ঘোষনা করা হয়। নতুন কমিটিতে সভাপতি পদে সাইফুল ইসলাম, সহ সভাপতি পদে একরাম হোসাইন ও সাধারণ সম্পাদক পদে মোঃ জোবাইর হোসাইন নির্বাচিত হয়েছেন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলার সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা শাহাদাত হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরজেলার প্রশিক্ষণ সম্পাদক হাবিব উল্লাহ মিসবাহ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ছাত্র রাজনীতি এখন চরম নীতিহীনতার শিকার। রাজনৈতিক দলগুলো তাদের ছাত্র সংগঠনগুলোকে লাটিয়াল বাহিনী হিসেবে ব্যবহার করছেন। সরকার দলিয় ছাত্র সংগঠন ছাত্রলীগের নৈরাজ্যময় রাজনীতির কারনে দেশের ক্যাম্পাসসমুহে সুষ্টু রাজনীতির পরিবেশ লুপ্ত হয়েছে। এমনকি মাদক ব্যবসার সাথে কেন্দ্রিয় ছাত্রলীগের নেতারাও জড়িত যা পত্র পত্রিকায় প্রকাশ হয়েছে।
কলুষিত এই রাজনীতির করালগ্রাস থেকে মুক্ত করে ছাত্রদের নৈতিক উন্নতির জন্য ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই। তিনি সরকারারের প্রতি অবিলম্বে ছাত্রদের ন্যায্য দাবি মেনে কোটা সংস্কারের দাবি জানান।
বক্তব্য শেষে প্রধান অতিথি ২০১৮-১৯ শেষনের কমিটির ঘোষনা দেন।
এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, যুবনেতা ইব্রাহিম খলিল, মহিউদ্দীন, এইচ এম মিজান প্রমুখ।
কাউন্সিল শেষে নব গঠিত কমিটির নেতারা ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মাহমুদ এর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় ইশা ছাত্র আন্দোলন নেতারা মাননীয় ওসিকে সংগঠনের প্রকাশনা ও ডায়রী উপহার দেন।

Top