আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে হামলার প্রতিবাদে চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

38458541_181651362582597_5636936678108037120_n.jpg

শাহারিয়ার সানভি।
সিটি রিপোর্টার।

গতকাল (শনিবার) শিক্ষার্থীদের চলমান শান্তিপূর্ণ আন্দোলনের আড়ালে ঢাকা ধানমন্ডি ৩/এ, আওয়ামীলীগের পার্টি অফিসে বিএনপি-জামাতের সন্ত্রাসীদের কর্তৃক হামলার প্রতিবাদে সরকারী সিটি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগ ছাত্রসংসদের (দিবা শাখার) ভিপি মোহাম্মদ আবু তাহেরের নেতৃত্বে আজ দুপুর ১২টায় সিটি কলেজ ক্যম্পাস হতে নগরীর নিউমার্কেটে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

এই সময় নগরীর নিউমার্কেট মোড়ে সরকারি সিটি কলেজ ছাত্রলীগ দিবা শাখার ভিপি আবু তাহের বলেন, ছাএ সমাজের চলমান নিরাপদ সড়ক চাই এই আন্দোলনকে আমরা সমর্থন জানিয়ে বিভিন্ন কর্মসূচী সর্ম্পন্ন করেছি। ছাত্রলীগ— ছাত্র সমাজের প্রতিনিধি হয়ে এতো দিন ছাত্রদের চলমান শান্তিপূর্ণ আন্দোলনে সাহায্য করে এসেছে।কিন্তু গতকাল ধানমন্ডির দলীয় কার্যালয়ে ছাত্র নাম ধারী দুষ্কৃতিকারীরা নগ্ন হামলা চালিয়ে আমাদের আবেগে আঘাত করেছে।

ছাত্র সমাজের চলমান অহিংস আন্দোলনকে ভিন্ন দিকে প্রভাবিত করার অপপ্রয়াস চালাচ্ছে একটি কুচক্র মহল। ছাত্র সমাজের চলমান অসিংহ আন্দোলনকে কলঙ্কিত করার জন্য একটি গোষ্ঠী ষড়যন্ত্রে লিপ্ত।

কিন্তু ষড়যন্ত্রকারীদের ইচ্ছা ছাএলীগ কখনও পূর্ণ হতে দিবে না। আন্দোলনের নামে বিএনপি-জামাতের নাশকতা আর সহ্য করা হবে না।তাই সকল ছাএলীগ ভাইকে ধর্য্যের সাথে সকল ষড়যন্ত মোকাবেলা করে আগামী দিনে সকল ষড়যন্তের দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার রাজপথে থাকার আহব্বান জানান।

এই সময় সংক্ষিপ্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি সিটি কলেজ শাখার সভাপতি মোঃ ইমতিয়াজ, সাঃ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, এ জি এস নিয়াজ মোর্শেদ, বিচিত্রা ও সাংস্কৃতিক সম্পাদক শাহনেওয়াজ রাজিব, নেছারুল হক বাবর, কেন্দ্রীয় ছাত্রলীগ এর সাবেক সদস্য আবু বক্কর ছিদ্দিকী, মহানগর ছাত্রলীগ এর প্রচার সম্পাদক তপু বড়ুয়া, আব্দুল আহাদ, ইফতাকার রুপু, আবু ছালাম নূর রিমন, রেজাউল করিম বাবলু, মোঃ ফারুক, আরিফুল হক ফরহাদ, মোঃ রাশেদ, হোসাইন মোঃ আরশাদ, মোঃ সজীব, মোঃ খালেক, নিজাম উদ্দিন, ফযলে রাব্বি সুমন, ফরিদ খান, আসাদুজ্জামান রণি প্রমূখ।

Top