মাতারবাড়ীতে চোলাই মদসহ এক মাদক বিক্রেতা অাটক

received_943981989117550.jpeg

উপকূলীয় প্রতিনিধি:

মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে চোলাই মদসহ দক্ষিণ রাজঘাটের মৃত দুলু মিয়ার পুত্র অাবুল কালাম( ৫৫ )কে মদসহ হাতেনাতে অাটক করেছে মাতারবাড়ী পুলিশ । জানা যায় একটি গোপন সংবাদের ভিত্তিতে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আমিনুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে এ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ।
গতকাল ৪ অাগষ্ট শনিবার বিকাল ৩ টার সময় দক্ষিণ রাজঘাট ব্রীজের পশ্চিম পাশের চলাচলের রাস্তার উপর থেকে আবুল কালামকে আটক করা হয় এবং তার হাতে থাকা প্লাষ্টিকের ছালার ভিতর সাদা প্লাষ্টিকের টাংকিতে থাকা ২০ লিটার বাংলা মদ জব্ধ করে পুলিশ । চোলাই মদগুলো লামা অাজিজ নগর থেকে অানেন বলে জানান অাটককৃত অাবুল কালাম ।
মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আমিনুর রহমান জানান আটককৃত আবুল কালাম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে । এদিকে এস অাই অামিনুর রহমান মাতারবাড়ীতে যোগদানের পর থেকে একের পর এক দাগী সন্ত্রাসী ও মাদক বিক্রেতা কে গ্রেপ্তার করে সর্ব মহলের কাছে প্রশংসিত হয়েছেন এবং মাতারবাড়ীর অাইন শৃঙ্খলা ও অাগের চেয়ে অনেকটা উন্নতি হয়েছে । এর অাগেও তিনি ইউনিয়নের বিভিন্ন এলাকায় মদের অাস্তানা গুড়িয়ে দিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ীকে অাটক করে জেল হাজতে প্রেরন করেছেন । এস অাই অামিন বলেন , সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী যেই হোক না কেন কেউ ছাড় পাবে না । এলাকার অাইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করারও অাহবান জানান তিনি ।

Top