দোয়ারাবাজারে মা সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ

38496473_1997436100478827_94126497509408768_n.jpg

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। বিদ্যালয়ের স্লিপের বরাদ্ধ থেকে ৭৩ জন শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। আলোচনা সভায় শিক্ষার্থী এবং মায়েদের প্রতি উদ্দেশ্য করে বক্তারা বলেন শিক্ষকের পাশাপাশি একজন শিক্ষার্থীকে সঠিকরুপে মানুষ করার জন্য মায়ের বিশেষ ভূমিকা রয়েছে, শিক্ষকদের পাশাপাশি মা যদি তার ছেলেমেয়ের লেখাপড়ার ব্যাপারে খবরাখবর রাখেন তাহলে ঐ ছেলেমেয়ে অবশ্যই তার অভিভাবক এবং মানুষ গড়ার কারিগর শিক্ষকদের কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারবে। প্রত্যেক অভিভাবক বিশেষ করে মায়েরা তার সন্তানদের পড়ালেখার প্রতি সদা খেয়াল রাখার অনুরোধ জানান বক্তারা।

শনিবার সকালে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মমশির আলীর সভাপতিত্বে আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়ছল আহমদের উপস্থাপনায় মা সমাবেশ ও টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার একেএম ফজলুল হক, সহকারী শিক্ষা অফিসার অনুকুল চন্দ্র দাস, মো.আবু রায়হান, সাবেক সভাপতি আওয়ামীলীগনেতা আব্দুল হান্নান, ইউপি সদস্য আজাদ মিয়া, পিটিআই কমিটির সভাপতি আমজাদ হোসেন, বাবুল মিয়া, সিরাজ মিয়া, ভানু দাস, আব্দুল গফুর
ইছহাক আলী, জামাল উদ্দিন, রোকসানা বেগম, বিদ্যালয়ের শিক্ষক রাশেদা আক্তার, রুনা বেগম, হাবিবা আক্তারসহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। এসময় নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে বিদ্যালয়ের মরে যাওয়া ৫টি গাছ ২০ হাজার টাকায় নিলাম বিক্রি করা হয়। নিলামে অংশগ্রহকন কারীদের মধ্যে সর্বোচ্ছ দরদাতা হিসেবে ইসহাক আলীকে গাছ দেয়া হয়।

Top