সিলেট-সুনামগঞ্জ সড়কে ট্রাক-লেগুনার সংঘর্ষে অাহত ১৪

download-13.jpg

ছাতক প্রতিনিধিঃ
সিলেট-সুনামগঞ্জ সড়কে লেগুনা অার ট্রাকের মধ্যে সংঘর্ষে ১৪ যাত্রী অাহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ধনপুর গ্রাম সংলগ্ন সড়কে ঘটেছে। গুরুতর অাহত অাশিক মিয়াসহ ৫জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট শহরের বন্দর ষ্ট্যান্ড থেকে ১৪জন যাত্রী নিয়ে ছাতকের গোবিন্দগঞ্জের অভিমুখে যাত্রা করে। প্রতিমধ্যে ধনপুর গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছা মাত্র বিপরিত দিক থেকে অাসা ট্রাকের সাথে সংঘর্ষ বাঁধে। এসময় ইমা-লেগুনা সড়কে উল্টে যায়। এতে লেগুনার যাত্রী ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের ভূইগাঁও শেওলাপাড়া গ্রামের অাশিক মিয়া (২৫), গোবিন্দগঞ্জের দিঘলী রামপুর গ্রামের অালমঙ্গীর হোসেনসহ ৫জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ও অন্যান্য অাহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। অাহত সকলের নাম ঠিকানা তাৎক্ষনিক জানা সম্ভব হয়নি।
এদিকে বুধবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের সুহিতপুর এলাকায় সিলেটগামী যাত্রীবাহি বাসের ধাক্কায় কালা মিয়া নামের এক সিএনজি চালক অাহত হয়েছে। তাকে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় যাত্রীবাহি বাস সড়কে পার্শ্বের একটি গাছের সাথে অাটকা পড়লে রক্ষা পায় যাত্রীরা।##

Top